Sports Bangla

বিশ্বখ্যাত আইসক্রিম সাব-জিরোতে

বিশ্বখ্যাত আইসক্রিম সাব-জিরোতে

বিশ্বখ্যাত আইসক্রিম সাব-জিরোতে
মার্চ ১৯
১৯:০৭ ২০১৫

Kwality (1)সন্ধ্যার পরই মেলায় ভিড় বাড়ে। এ ভিড় থাকে রাতে মেলা শেষ হওয়া পর্যন্ত। অন্য দিনগুলোর চেয়ে ভিড় বেশি হয়ে থাকে বৃহস্পতি, শুক্র ও শনিবার। এসময় আইসক্রিম খাওয়ার জন্য আমাদের সাব-জিরো প্যাভিলিয়নেও ভিড় বাড়ে মেলায় আসা দর্শনার্থীদের। এমনটাই বলছিলেন সাব-জিরো প্যাভিলিয়নের ইনচার্জ মো. নুরুল আবছার। মেলায় ভালো সাড়া পাচ্ছেন জানিয়ে তিনি বলেন, ‘অন্য সময়ের চেয়ে সন্ধ্যার পরই বিক্রি বেশি হয়। তখন মানুষজন অফিসের কাজকর্ম শেষ করে মেলায় আসেন পরিবার-পরিজন নিয়ে। তারা প্রয়োজনীয় কেনাকাটার পাশাপাশি আইসক্রিমও খান।’

আন্তর্জাতিক বাণিজ্য মেলায় সানোয়ারা ড্রিংকস অ্যান্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেডের কোয়ালিটি আইসক্রিমের দৃষ্টিনন্দন আইসক্রিম পার্লার ‘সাব-জিরো’তে পাওয়া যাচ্ছে ২১ ধরনের বিশ্বখ্যাত সব আইসক্রিম। এর মধ্যে সিঙ্গেল স্কুপেই আছে লোভনীয় ১১টি ফ্লেভার এবং ডাবল স্কুপে ৮টি।

Exploreএছাড়া রয়েছে ব্ল্যাক ফরেস্ট, সফটি, লাভার্স লেন, ডিজায়ার, বিএস ক্যারামেল, মেক্সিকান ম্যাজিক, লাভ এট ফার্স্ট সাইট, ইউ অ্যান্ড মি, হট চকোলেট, ওয়েফেল, ব্যানানা স্প্লিট, কেক স্লাইস, কুল ক্যাটস, ক্রিস শেকার্স, ক্লাউড নাইন, ফালুদা, স্ল্যাশ ও ফ্রুট সালাদসহ বাহারি স্বাদের নানারকম আইসক্রিম।

বরফ কুচি মিশিয়ে সাব-জিরোতে পরিবেশন করা হচ্ছে আইসগোল্লা। মেলা উপলক্ষে ১০০ টাকার আইসগোল্লা বিক্রি হচ্ছে ৮০ টাকায়। অন্য আইসক্রিমগুলোর পাশাপাশি এ আইসক্রিমটি বেশ জনপ্রিয়তা পেয়েছে। এমনকি অনেক সময় এটি খেতে আইসক্রিমপ্রেমীদের লাইনও ধরতে হচ্ছে।

সানোয়ারা গ্রুপের পরিচালক (অর্থ) জাহেদুল ইসলাম বলেন, ‘আইসক্রিম এখন আর শুধু ডেজার্ট নয়, পছন্দনীয় খাবারের মেন্যুতেও স্থান করে নিয়েছে এটি।’ বাণিজ্য মেলায় আইসক্রিমপ্রেমীরা সাব-জিরোর আইসক্রিম বেশ উপভোগ করছেন বলে জানান তিনি।

লেখক সম্পর্কে

প্রবীর বড়ুয়া

প্রবীর বড়ুয়া

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০