Sports Bangla

বিশ্বকাপ মিশনে মাশরাফিরা

বিশ্বকাপ মিশনে মাশরাফিরা

বিশ্বকাপ মিশনে মাশরাফিরা
জানুয়ারী 24
16:08 2015

royal-magnum_bigবাকি ২০টি দিন; এরপর ১৪ ফেব্রুয়ারি পর্দা উঠবে আইসিসি ক্রিকেট বিশ্বকাপের একাদশতম আসরের। বিশ্বকাপে অংশ নিবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। এই লক্ষ্যে শনিবার রাত ৯টা ০৫ মিনিটে দেশ ছেড়েছে বাংলাদেশের বিশ্বকাপ দল; গন্তব্য বিশ্বকাপের আয়োজক দেশ অস্ট্রেলিয়ার ব্রিসবেন।

অস্ট্রেলিয়ার বিমানে চড়া দলে রয়েছেন বিশ্বকাপ স্কোয়াডের ১৩ ক্রিকেটার, কোচিং স্টাফ ও দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তরা। দুই তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ও তামিম ইকবাল এই দলে নেই। বিগব্যাশ খেলার কারণে বর্তমানে অস্ট্রেলিয়াতেই অবস্থান করছেন সাকিব। ব্রিসবেনে দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

অন্যদিকে, হাঁটুর অস্ত্রোপচার করানোর পর রিহ্যাব কর্মসূচির অধীনে থাকা তামিম অস্ট্রেলিয়ার মেলবোর্নের উদ্দেশে বিমান চড়বেন রবিবার। আগামী বুধবার ব্রিসবেনে দলের সঙ্গে যোগ দেবেন তিনি। অস্ট্রেলিয়ান কন্ডিশনের সঙ্গে খাপ খাইয়ে নিতে বিশ্বকাপের পর্দা উঠার আগেভাগেই বিসব্রেনে ২ সপ্তাহের ক্যাম্প করবে বাংলাদেশ দল।

বিশ্বকাপে ‘এ’ গ্রুপে বাংলাদেশ খেলবে ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, শ্রীলঙ্কা, নিউজিল্যান্ড, আফগানিস্তান ও স্কটল্যান্ডের বিপক্ষে। ১৪ ফেব্রুয়ারি বিশ্বকাপ শুরুর আগে অস্ট্রেলিয়ায় বেশ কয়েকটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা।

বাংলাদেশের বিশ্বকাপ দল : মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, নাসির হোসেন, মুমিনুল হক, এনামুল হক, তাসকিন আহমেদ, আরাফাত সানি, সাব্বির রহমান, সৌম্য সরকার, রুবেল হোসেন, তাইজুল ইসলাম, আল-আমিন হোসেন।

Ambia all

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২১
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০