Sports Bangla

বিশ্বকাপের আগেই সুস্থ মালিঙ্গা!

বিশ্বকাপের আগেই সুস্থ মালিঙ্গা!

বিশ্বকাপের আগেই সুস্থ মালিঙ্গা!
সেপ্টেম্বর 22
15:02 2014

Bright cricket academy 3আগামী বিশ্বকাপের আগে দলের সেরা পেসার লাসিথ মালিঙ্গার ইনজুরি শ্রীলংকা দলের জন্য বড় ধাক্কা। বেশ কয়েক বছর যাবত পায়ের গোড়ালির ইনজুরিতে ভোগা মালিঙ্গা অস্ত্রোপচারের লক্ষ্যে গত শনিবার অস্ট্রেলিয়া গেছেন। অস্ত্রোপচারের পর অন্তত চার মাস খেলার বাইরে থাকতে হবে ৩১ বছর বয়সী মালিঙ্গাকে। তাই আগামী বিশ্বকাপের আগে তার পুরোপুরি সুস্থ হয়ে ওঠা নিয়ে বেশ চিন্তিত শ্রীলংকা দল। তবে নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ায় আগামী ১৪ ফেব্রুয়ারি শুরু হওয়া বিশ্বকাপের আগেই সুস্থ হয়ে ওঠার ব্যাপারে আশাবাদী টেস্ট ক্রিকেটকে বিদায় জানানো মালিঙ্গা। স্থানীয় সাইলন টুডে পত্রিকাকে মালিঙ্গা বলেন, আশা করছি বিশ্বকাপের আগেই সুস্থ হয়ে উঠব।

মালিঙ্গা বলেন, ‘আশা করছি আগামী বছর জানুয়ারি মাসেই আমি পুরোপুরি সুস্থ হয়ে উঠব। তবে ইনজুরি নিয়ে আপনি কখনোই সঠিক সময়ের কথা বলতে পারেন না। আমি কেবল আশা করছি যে যথা সময়েই আমি সুস্থ হয়ে উঠব যাতে শ্রীলংকার জয়ে আমি অবদান রাখতে পারি।’

গত কয়েক মাস যাবতই সীমিত ওভারের ক্রিকেটে মালিঙ্গার পারফরমেন্সে ধারাবাহিকতা নেই। ডান পায়ের গোড়ালিয়ে ব্যথা নিয়ে বেশ কিছু দিন যাবত খেলে আসছিলেন ডান হাতি এ পেসার।

বেশ কিছু দিন যাবত নিজের খারাপ পারফরমেন্সের কথা স্বীকার করেন মালিঙ্গা। শ্রীলংকার ক্রিকেট ভক্তরা তার ইনজুরি নিয়ে বেশ চিন্তিত থাকলেও ২০১৫ বিশ্বকাপের আগে যথাসময়ে তিনি পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন বলে আশা করছেন।

টি-২০ বিশ্বকাপ জয়ী শ্রীলংকা দলের অধিনায়ক বলেন, ‘গত দেড় বছর যাবত আমি এই ইনজুরি নিয়ে ভুগছি। কিন্তু ব্যথা নিয়েই দেশের জন্য খেলে আসছি। এমনকি আমার পারফরমেন্সেও এর প্রভাব পড়েছে। আপনার পায়ের গোড়ালি যখন সঠিক অবস্থায় থাকবে না তখন স্বাভাবিকভাবেই আপনার বলের গতি কমে যাবে এবং বল ঠিকমত নিয়ন্ত্রণ করতে পারবেন না। বিশেষ করে আমার বোলিং অ্যাকশনে বল নিয়ন্ত্রণ করাটা খুবই কঠিন। তারপরও দেশের জন্য আমি আমার সেরাটাই দিয়েছি।’

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

আগস্ট ২০২১
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১