Sports Bangla

বিবাহবন্ধনে ওয়ার্নার-ক্যান্ডিক

বিবাহবন্ধনে ওয়ার্নার-ক্যান্ডিক

বিবাহবন্ধনে ওয়ার্নার-ক্যান্ডিক
এপ্রিল ০৪
১০:৫৭ ২০১৫

Exploreঅস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার বান্ধবী ক্যান্ডিক ফ্যালজনকে বিয়ে করেছেন।

শনিবার পরিবার ও আত্মীয়-স্বজনের উপস্থিতিতে দুজন বিবাহবন্ধনে আবদ্ধ হন। আংটি বদলের প্রায় এক বছর ও দুজনের সন্তান পৃথিবীতে আসার পর তারা বিয়েটা সেরে ফেললেন। বিশ্বকাপ জয়ের এক সপ্তাহ না পেরুতেই দুজন জুটিবদ্ধ হন।

শনিবার ডেডিড ওয়ার্নারের নিজ বাড়ি ‘তিয়েরা হাউসে’ পরিবার ও বন্ধুবান্ধবদের উপস্থিতিতে বিয়ে অনুষ্ঠিত হয়। এতে শতাধিক ব্যক্তি উপস্থিত ছিলেন। বিয়েতে অন্যান্যর মধ্যে ওয়ার্নারের জাতীয় দলের সতীর্থ পিটার সিডল ও ময়েস হেনরিক উপস্থিত ছিলেন। এছাড়া অস্ট্রেলিয়ান অভিনেতা ডমিনিক পার্চিলও উপস্থিত ছিলেন।

FMC-Sports-logo-300x133তবে যারা নব দম্পতির বিয়ের ঝলক দেখার আশায় ছিলেন তাদেরকে চরম হতাশ হতে হয়। কেননা ওয়ার্নার-ক্যান্ডিক জুটি সবাইকে ফাঁকি দিয়ে গোপনে হোটেল ছেড়ে রাতের আঁধারে অন্যত্র চলে যান।

স্থানীয় সময় দুপুর তিনটায় বিয়ের অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানের আগেই বৃষ্টি শুরু হয়। তবে গুড়ি গুড়ি বৃষ্টি বিয়ের উৎসবের আমেজ কমাতে পারেনি।

প্রসঙ্গত, দুই দুই বছর ধরে প্রেম করে আসছেন ডেভিড ওয়ার্নার ও ক্যান্ডিক ফ্যালজন। গত বছরের প্রথম দিকে আংটি বদল করা এই জুটির ঘর আলো করে ২০১৪ সালে সেপ্টেম্বরে এক সন্তান জন্ম নেয়।

Kwality

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

নভেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০