Sports Bangla

বিপিএল মাতাবেন হৃত্বিক-জ্যাকুলিন

বিপিএল মাতাবেন হৃত্বিক-জ্যাকুলিন

বিপিএল মাতাবেন হৃত্বিক-জ্যাকুলিন
অক্টোবর ১৩
১০:৫১ ২০১৫

ambiagroupবিপিএল মানেই ধামাকা। যার শুরুটা উদ্বোধনী অনুষ্ঠান থেকেই। যে কারণে আয়োজকরাও চেষ্টায় থাকেন, উদ্বোধনী অনুষ্ঠান থেকেই বিপিএলকে আকর্ষণীয় করে তুলতে চান আয়োজকরা। ১৯ কিংবা ২০ নভেম্বর অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে বিপিএলের জমজমাট উদ্বোধনী অনুষ্ঠান। আর এই অনুষ্ঠানের মঞ্চ মাতানোর জন্য আমন্ত্রণ জানানো হয়েছে বলিউড হার্টথ্রব হৃত্বিক রোশন এবং জ্যাকুলিন ফার্নান্দেজকে।

বিপিএল আয়োজনের সব কিছুই প্রায় চূড়ান্ত হয়ে গেছে ইতিমধ্যে। দেশি ক্রিকেটারদের সঙ্গে বিদেশী ক্রিকেটারদেরও তালিকা প্রকাশ করে দেয়া হয়েছে। ঠিক করা হয়ে গেছে কয়টি ফ্রাঞ্চাইজি যোগ দিচ্ছে এবারের আসরে। যে ছয়টি ফ্রাঞ্চাইজি বিপিএলের তৃতীয় আসরে অংশ নিচ্ছে তারাও তোড়জোড় বেধে নেমেছে বিদেশী খেলোয়াড়দের দলভূক্ত করে নিতে। কে কাকে দলে নেবে, সেটাই যেন এখন প্রতিযোগিতার বিষয় হয়ে দাঁড়িয়েছে দলগুলোর মধ্যে।

Explore1এরই ফাঁকে বিপিএল গভর্ণিং কাউন্সিল ব্যাস্ত উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন নিয়ে। এই অনুষ্ঠানকে কতভাবে আকর্ষণীয় করে তোলা যায় সেটাই এখন তাদের মূল ভাবনার বিষয়। যে কারণে অনুষ্ঠান মাতাতে আনা হচ্ছে বলিউডের এই দুই সুপারস্টারকে। শুধু হৃত্বিক রোশন কিংবা জ্যাকুলিন ফার্নান্দেজ নন, তাদের সঙ্গে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান মাতাতে আসছেন জনপ্রিয় গায়ক কৃষ্ণাকুমার কুন্নাথ (কেকে)। মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ১৯ কিংবা ২০ নভেম্বর বিকাল ৩টা থেকে শুরু হয়ে রাত ১০টা পর্যন্ত চলবে এই জমজমাট উদ্বোধনী অনুষ্ঠানটি।

শুধুমাত্র বিদেশী তারকা দিয়েই সাজানো হচ্ছে না উদ্বোধনী অনুষ্ঠানটি। থাকছেন দেশী নামি-দামি তারকারাও। উদ্বোধনী অনুষ্ঠান সম্পর্কে এমনটাই জানিয়েছেন বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য এবং বিসিবি পরিচালক শেখ সোহেল।

তবে দর্শকদের জন্য একটু হতাশার খবরও আছে বৈ কি। কারণ ঝমকালো এই অনুষ্ঠানটি দেখতে হলে একটু হাতখোলা হতেই হবে দর্শকদের। কারণ, টিকিটের চড়া মূল্য। টিকিটের সম্ভাবন্য মূল্য ৩শ’ টাকা থেকে শুরু করে ১০ হাজার টাকা পর্যন্ত। জানা গেছে, এই অনুষ্ঠান আয়োজন করতেই বিসিবির ব্যায় হবে প্রায় আড়াই থেকে তিন কোটি টাকা। বিসিবি পরিচালক শেখ সোহেল জানান, ‘এরই মধ্যে হৃত্বিক, জ্যাকুলিন ও কেকের সঙ্গে চুক্তি করে ফেলেছি। তারা যে আসবেন এটাই নিশ্চিত বলা চলে।’ যদিও এই তিন তারকাকে আনতে কেমন ব্যায় হবে তা জানাননি তিনি। শেখ সোহেল বলেন, ‘আসলে ওদের পক্ষ থেকে আমাদেরকে নিষেধ করা হয়েছে যেন তাদের সঙ্গে চুক্তি টাকার পরিমাণটা কোন ভাবেই প্রকাশ না করি।’

দেশী শিল্পিদের মধ্যে কারা কারা থাকছে- এ বিষয়ে শেখ সোহেল বলেন, ‘রুনা লায়লা, সাবিনা ইয়াসমিন, মমতাজ এই তিন জনের মধ্যে একজন থাকবেন। সেই সঙ্গে ব্যান্ড দলের মধ্যে মাইলস, এলআরবিও থাকতে পারে। আমরা সবার সঙ্গে কথা বলছি।’

Kwality

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০