Sports Bangla

বার্সা ছেড়ে কাতারে

বার্সা ছেড়ে কাতারে

বার্সা ছেড়ে কাতারে
মার্চ ২৭
১০:২৫ ২০১৫

Kwality (1)বার্সেলোনার সঙ্গে প্রায় দেড় যুগের সম্পর্ক শেষ করে কাতারের আল সাদ স্পোর্টস ক্লাবে যোগ দিতে যাচ্ছেন জাভি হার্নান্দেজ। ক্লাবটির সঙ্গে তিন বছরের চুক্তি করেছেন স্পেনের এই তারকা মিডফিল্ডার। কাতারের ক্লাবটির সঙ্গে চুক্তির শর্ত অনুযায়ী তিন বছর শেষে আরও এক বছর খেলার সুযোগ থাকছে জাভির সামনে। প্রতি বছরে তিনি বেতন পাবেন ১ কোটি ইউরো। স্পেনের সাবেক তারকা স্ট্রাইকার রাউল গনসালেসও এই ক্লাবে খেলেছেন। ২০১২ থেকে ২০১৪ সাল পর্যন্ত এখানে খেলেন গনসালেস।

জাভি হার্নান্দেজের বার্সেলোনা ছাড়ার খবরটা অবশ্য নতুন নয়। গত মৌসুমের শেষেই কাতালুনিয়া ক্লাবটি ছেড়ে যাওয়ার ঘোষণা দিয়েছিলেন তিনি। তবে দলটির নতুন কোচ লুইস এনরিকের সঙ্গে আলোচনা করে চলতি মৌসুমটা থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন বার্সার হয়ে সাতশর বেশি ম্যাচ খেলা চাভি। স্পেনের ক্রীড়া দৈনিক এএস তাদের প্রতিবেদনে আরও জানায়, কাতারে আগামী তিন বছর খেলার পাশাপাশি কোচিং নিয়ে পড়ালেখাও করবেন তিনি।

১৯৯৮ সালে বার্সেলোনায় যোগ দেওয়ার পর থেকে এ পর্যন্ত ক্লাবটির হয়ে ৩টি উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ, দুটি ক্লাব বিশ্বকাপ এবং সাতবার লা লিগা সহ অনেক শিরোপা জেতেন জাভি হার্নান্দেজ।

Ambia 1

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

ডিসেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১