Sports Bangla

বরখাস্ত রজার্স

বরখাস্ত রজার্স

বরখাস্ত রজার্স
অক্টোবর ০৫
০৪:১০ ২০১৫

Kwality (1)সময়টা ভালো যাচ্ছিল না লিভারপুলের। তবু ব্রেন্ডন রজার্স কোচের চেয়ারেই ছিলেন। কিন্তু এভারটনের সঙ্গে ড্র করার পর আর তার চাকরী টেকেনি; লিভারপুল বরখাস্ত করেছে তাদের কোচকে। এভারটনের বিপক্ষে রোববারের লিগ ম্যাচে এগিয়ে গিয়েও ১-১ গোলে ড্র করে লিভারপুল। এরপর ৪২ বছর বয়সী এই কোচকে বিদায় বলে দেওয়ার কথা জানায় ইংল্যান্ডের অন্যতম সফল ক্লাবটি। লিভারপুল বিবৃতিতে জানায়, “যদিও এটা (রজার্সকে বরখাস্ত করা) কঠিন সিদ্ধান্ত ছিল, তবে আমাদের বিশ্বাস, মাঠে সাফল্য পাওয়ার জন্য এটা সেরা সুযোগ তৈরি করবে।”

বিবিসি জানায়, রজার্সকে ছাঁটাই করার সিদ্ধান্ত এভারটনের বিপক্ষে ম্যাচের আগেই নিয়ে রেখেছিল লিগ দশম স্থানে থাকা লিভারপুল। রিয়াল মাদ্রিদের সাবেক কোচ কার্লো আনসেলত্তি, বরুসিয়া ডর্টমুন্ড সাবেক কোচ ইয়্যুর্গন ক্লোপ-এই দুজনের নাম শোনা যাচ্ছে লিভারপুলের পরবর্তী কোচ হিসেবে। তবে ইংল্যান্ডের ক্লাবটি জানিয়েছে, নতুন কোচের খোঁজে আছে তারা।

২০১২ সালে সোয়ানসি সিটি ছেড়ে লিভারপুলের দায়িত্ব হাতে তুলে নেন রজার্স। তবে ১৯৮৯-৯০ মৌসুমে সেসময়কার প্রথম বিভাগের শিরোপা (বর্তমানে প্রিমিয়ার লিগ) জেতা লিভারপুলের লিগের খরা কাটেনি। রজার্সের হাত ধরে ২০১৩-১৪ মৌসুমে লিগ শিরোপা খরা কাটানোর দারুণ সুযোগ পেয়েছিল লিভারপুল। কিন্তু ম্যানচেস্টার সিটির সঙ্গে শেষ পর্যন্ত আর পেরে ওঠেনি তারা। ফলে লিভারপুলের কোচ হিসেবে কোনো শিরোপাও জেতা হয়নি রজার্সের।

explore

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০