Sports Bangla

বদলে যাওয়ার আভাস

বদলে যাওয়ার আভাস

বদলে যাওয়ার আভাস
এপ্রিল ০৫
০২:৪২ ২০১৫

Kwality (1)আইসিসির প্রেসিডেন্ট পদ থেকে আ হ ম মুস্তফা কামালের পদত্যাগ। এরপর আইসিসির বর্তমান চেয়ারম্যান শ্রীনিবাসনের স্বেচ্ছাচারীতার বিরুদ্ধে সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলেছিলেন কামাল। শেষ পর্যন্ত ক্রিকেটের এই দুই কর্তাব্যাক্তিকে ঘিরে বাংলাদেশ-ভারত পাশ্ববর্তী দুই দেশের মধ্যে চলছে সম্পর্কের টানাপড়েন। স্মরণকালের সবচেয়ে ভয়াবহ পর্যাযে উপস্থিত হয়েছে দু’দেশের ক্রিকেট সম্পর্ক।

ঠিক এমনই এক সময় ভারত সফরে গেল বাংলাদেশ অনূর্ধ্ব-১৭ দল। তবে এই দলটিকে ঘিরেই বদলে যাওয়ার আভাস পাওয়া যাচ্ছে হঠাৎ খারাপ হওয়া সম্পর্কের। বাংলাদেশের এই তরুন দলটিকে যে সম্মান জানালেন বিসিসিআইয়ের প্রেসিডেন্ট জগমোহন ডালমিয়া, তা রীতিমত অবাক করার মত ব্যাপার। এমনকি বাংলাদেশ অনূর্ধ্ব-১৭ দলের সম্মানে শনিবার রাতে নৈশ ভোজেরও আয়োজন করলেন বিসিসিআইয়ের বর্তমান সভপাতি। ভারতে শুধু অনুর্ধ্ব-১৭ দলই নয়, এ সময় আইপিএলে নাইট রাইডার্সের হয়ে খেলতে সেখানে অবস্থান করছেন সাকিব আল হাসানও। তরুন দলটির সঙ্গে তিনিও সাক্ষাৎ করেছেন কলকাতায়।

বাংলাদেশের তরুণ দলটি কলকাতা সফরে সিএবি অনুর্ধ্ব-১৭ একাদশের বিপক্ষে তিনটি তিন দিনের, ২টি ওয়ানডে এবং ১টি ২০ ম্যাচ খেলবে। গত ১৭ বছর ধরে এই দুই দল অপরের সঙ্গে অনুর্ধ্ব-১৭ পর্যায়ের ক্রিকেট ম্যাচে অংশ নিয়ে আসছে।

Ambia 1

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০