Sports Bangla

ফ্রি গিফট পেতে ‘গিফটএপ্লাই.কম’

ফ্রি গিফট পেতে ‘গিফটএপ্লাই.কম’

ফ্রি গিফট পেতে ‘গিফটএপ্লাই.কম’
জুন ১৭
১৪:২৯ ২০১৫

Kwality (1)গ্রাহকদের বিনাশর্তে উপহার সামগ্রী দিচ্ছে ‘গিফটএপ্লাই.কম’। বুধবার বন্দরনগরীর এম আজিজ স্টেডিয়াম সংলগ্ন রোদেলা বিকেল রেস্টুরেন্টে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন Giftapply.com এর প্রতিষ্ঠাতা জোবায়ের আহম্মেদ আরিফ। সংবাদ সম্মেলনে Giftapply.com এর সহ প্রতিষ্ঠাতা আবদুল্লাহ আল সরওয়ার, মঈন উদ্দিন আহাম্মেদ উপস্থিত ছিলেন।

এ ওয়েবসাইটের মাধ্যমে নতুন বা পুরাতন যেকোন ব্যবসা প্রতিষ্ঠান অতি অল্প খরচে অধিক কার্যকারীতার সঙ্গে তাদের ব্যবসায়িক পরিচিতি গ্রাহকদের কাছে তুলে ধরতে পারবেন উল্লেখ করে তিনি বলেন, নতুন ও পুরাতন ব্যবসা প্রতিষ্ঠান কিছু উপহার সামগ্রী অর্থাৎ প্রমোশনাল আইটেম নিয়েGiftapply.com এর সঙ্গে সম্পৃক্ত হয়ে এবং তা লটারির মাধ্যমে জনসাধারণের কাছে বিতরণ করে নিজেদের প্রতিষ্ঠানকে গ্রাহকদের কাছে তুলে ধরতে পারবেন। এ পদ্ধতি প্রতিষ্ঠানের অধিক পরিচিতির পাশাপাশি ব্যবসায়িক সফলতায়ও ভূমিকা রাখতে পারে।

ambiagroupওয়েবসাইটে রেজিস্ট্রেশনের নিয়মাবলী সর্ম্পকে Giftapply.com এর প্রতিষ্ঠাতা জোবায়ের আহম্মেদ আরিফ বলেন, Giftapply.com ওয়েবসাইটে দুই ধরণের অ্যাকাউন্টে ফ্রি রেজিস্ট্রেশন করা যায়। এক পক্ষ হলো যারা নিজেদের ব্যবসা প্রতিষ্ঠানকে পরিচিত করার জন্য বিভিন্ন প্রকার উপহার সামগ্রী প্রদান করে থাকে। অন্যপক্ষ হলো সাধারণ মানুষ বা ব্যবহারকারী যারা উপহার সামগ্রী পাওয়ার জন্য ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করে।

জোবায়ের আহম্মেদ আরিফ বলেন, কোন ব্যবসা প্রতিষ্ঠান এখানে রেজিস্ট্রেশন করার পর কী কী উপহার সামগ্রী সাধারণ ব্যবহারকারীদের দিবেন তা নিজেদের প্রতিষ্ঠানের নাম উল্লেখ করে বিস্তারিত বিবরণ দিয়ে পোস্ট করে থাকে।  পোস্টে লটারির একটি তারিখ উল্লেখ থাকে। সে তারিখে কম্পিউটার স্বয়ংক্রিয় পদ্ধতিতে লটারি করে বিজয়ীদের একটি নামের তালিকা প্রকাশ করে এবং বিজয়ীদের মাঝে পুরস্কারগুলো পৌঁছে দেওয়ার ব্যবস্থা করে। উপহার প্রদানে কোন শর্ত আরোপ করা হয় না। একই ব্যবসা প্রতিষ্ঠান বারবার উপহার প্রদানের জন্য এ কার্যক্রমে অংশগ্রহণ করতে পারবে।

explore

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

অক্টোবর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১