Sports Bangla

ফের বলের আঘাতে মৃত্যু

ফের বলের আঘাতে মৃত্যু

ফের বলের আঘাতে মৃত্যু
জুলাই ০৮
০৭:২০ ২০১৫

Kwality (3)বুকে বলের আঘাত লেগে মৃত্যুবরণ করেছেন ইংল্যান্ডের ক্লাব ক্রিকেটার বাভালান পাথমানাথান। রবিবার ব্রিটিশ তামিল লিগে মানিপে পারিশ স্পোর্টস ক্লাবের হয়ে সারের বিপক্ষে ব্যাটিংয়ের সময় বুকে বল লাগে তার। সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নেওয়া হলেও বাঁচানো সম্ভব হয়নি ২৪ বছর বয়সী এই ক্রিকেটারকে।

শ্রীলঙ্কান বংশোদ্ভূত পাথমানাথানের মৃত্যুতে শোকে মুহ্যমান ইংল্যান্ডের গোটা ক্রিকেট কমিউনিটি। তবে তাকে বাঁচাতে কোনো কৃপণতা দেখায়নি ক্লাব কর্তৃপক্ষ। বুকে আঘাত পাওয়ার পর সঙ্গে সঙ্গে এম্বুলেন্সে করে তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানেই মৃত্যু হয় তার। এ ব্যাপারে সাউথ ইস্ট কোস্ট এম্বুলেন্স সার্ভিসের মুখপাত্র বলেছেন, ‘একজন ক্রিকেটার বুকে বলের আঘাত পেয়েছেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে সেখানে উপস্থিত হয়েছি আমরা। গুরুতর অবস্থায় সেখান থেকে তাকে কিংস্টন হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসকরা আপ্রাণ চেষ্টা করলেও বাঁচাতে পারেনি তাকে।’

পাথমানাথনের মৃত্যুতে শোক জানিয়ে সারের প্রধান নির্বাহী রিচার্ড গোল্ড বলেছেন, ‘পাথমানাথানের মৃত্যুতে ক্লাবের সবাই শোকাহত।’ শ্রীলঙ্কার হার্টলি কলেজের সাবেক ছাত্র ছিলেন পাথমানাথান।

এর আগে গত বছর মাঠে বলের আঘাত লেগে মৃত্যুবরণ করেন অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার ফিলিপ হিউজ। তার মৃত্যুর কয়েকদিন পর বলের আঘাত লেগে মারা যান ইসরাইলের একজন আম্পায়ার।

Ambia 1

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

অক্টোবর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১