Sports Bangla

ফুটবল উৎসবে মেতেছে সাংবাদিকরা

ফুটবল উৎসবে মেতেছে সাংবাদিকরা

ফুটবল উৎসবে মেতেছে সাংবাদিকরা
ফেব্রুয়ারি ১৩
০৮:০৭ ২০১৫

Sportsbangla Quiz_1_1সারাদিন সংবাদ সংগ্রহে ব্যস্ত সংবাদকর্মীরা মেতে উঠেছে ফুটবল উৎসবে। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বেলুন-ফেস্টুন উড়িয়ে উদ্বোধন হয় বিএসজেএ-অনুপ বিশ্বাস মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট।

১৩ ফেব্রুয়ারি শুক্রবার সকালে সিজেকেএস প্রশিক্ষণ মাঠে বিএসজেএ-অনুপ বিশ্বাস মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন বিসিবির সহ-সভাপতি ও সিজেকেএসের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস।

প্রয়াত ক্রীড়া সাংবাদিকদের স্মরণ করে প্রধান অতিথি আ জ ম নাছির উদ্দিন বলেন, ‘প্রয়াত সাংবাদিকদের নামে অংশগ্রহণকারী দলগুলোর নামকরণ করায় আয়োজকদের কৃতজ্ঞতা জানাচ্ছি। সেই সাথে সবসময় সিজেকেএসের পক্ষ থেকে সার্বিক সহযোগিতার চেষ্টা থাকবে আমাদের। সাংবাদিকরা সবসময় কর্মব্যস্ত সময় পার করে। নিজেরা খেলার সুযোগ পায়না। আশা করি, সবাই আনন্দের সাথে উপভোগ করবে তিনদিনব্যাপী এই আয়োজন।’

FMC-Sports-logo-300x133বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস এসোসিয়েশন (বিএসজেএ) চট্টগ্রামের সভাপতি শাহনেওয়াজ রিটনের সভাপতিত্বে এবং সাবেক সভাপতি সাইফুল্লাহ চৌধুরীর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন টুর্নামেন্ট উপ কমিটির আহবায়ক দেবাশীষ বড়–য়া দেবু। সিজেকেএসসহ স্পন্সর প্রতিষ্ঠানের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি ভবিষ্যতে একটি সাংবাদিকদের জন্য স্পোর্টস ক্লাব করার উদ্যোগের কথা জানান।

টুর্নামেন্টের সার্বিক পরিচালনায় ছিলেন সংগঠনের সহ-সভাপতি তমাল চৌধুরী ও বর্তমান সাধারণ সম্পাদক রুবেল খান। এসময় আরো উপস্থিত ছিলেন সিডিএফএ’র সাধারন সম্পাদক শহীদুল ইসলাম, সিজেকেএস নির্বাহী সদস্য মো. ইউসুফ, হকি কমিটির ভাইস চেয়ারম্যান খালেদুজ্জামান দাদুল, ড্যারিক র‌্যানডল্ফ ও ক্রীড়া লেখক সমিতি চট্টগ্রামের সাধারন সম্পাদক এ জেড এম হায়দার।

Wedding Snaps (11)উদ্বোধনী দিনে বদরুল একাদশ ৪-১ গোলে বাচ্চু একাদশকে, আকতারুন্নবী একাদশ ২-১ গোলে নজির একাদশকে, বলাল একাদশ ৩-১ গোলে ওমর একাদশকে এবং ওসমানুল একাদশ টাইব্রেকারে ৫-৪ গোলে সেকান্দর একাদশকে হারিয়ে সেমিফাইনালে নাম লেখায়। ম্যাচ সেরা হয়েছেন যথাক্রমে আহমেদ কুতুব, শাহনেওয়াজ রিটন, মুরাদ ও বাবুন পাল। শনিবার সকালে সেমিফাইনাল দু’টি অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস এসোসিয়েশন (বিএসজেএ) চট্টগ্রামের উদ্যোগে আয়োজিত এই টুর্নামেন্টে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার শতাধিক সংবাদকর্মী অংশ নিচ্ছেন। মোট আটটি দলে বিভক্ত হয়ে সাংবাদিকরা এই টুর্নামেন্টে অংশ নিচ্ছেন। দলগুলোর নামকরণ করা হয়েছে শ্রদ্ধেয় প্রয়াত আটজন সাংবাদিকের নামে। এরমধ্যে বিএসজেএ চট্টগ্রামের প্রথম সভাপতি রেজাউল হক বাচ্চুর নামও রয়েছে। আটটি দলের নামগুলো হচ্ছে- রেজাউল হক বাচ্চু একাদশ, আকতারুন্নবী একাদশ, নজির আহমদ একাদশ, সেকান্দর হোসেন একাদশ, মোঃ বেলাল একাদশ, আ জ ম ওমর একাদশ, ওসমানুল হক একাদশ ও বদরুল হুদা চৌধুরী একাদশ। কর্মব্যস্ত সাংবাদিকদের নির্মল বিনোদনের প্রয়াসে এই ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছে বিএসজেএ চট্টগ্রাম।

Ambia 1

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০