Sports Bangla

ফুটবলের উন্নয়নে ২০ কোটি!

ফুটবলের উন্নয়নে ২০ কোটি!

ফুটবলের উন্নয়নে ২০ কোটি!
জুন 01
17:51 2015

Kwality (1)বাংলাদেশের ফুটবলের উন্নয়নে পাশে দাঁড়াচ্ছে বাংলাদেশ ব্যাংকার্স অ্যাসোসিয়েশন (বিএবি)। সংগঠনটির পক্ষ থেকে ফুটবলের উন্নয়নে ২০ কোটি টাকা প্রদান করা হবে। অবশ্য এর পুরো অর্থ বিএবি দিচ্ছে না। তাদের সঙ্গে আছে রাষ্ট্রায়ত্ত ব্যাংক এবং অর্থ মন্ত্রণালয়। বিএবির সঙ্গে সোমবার সন্ধ্যায় এ সংক্রান্ত বৈঠক শেষে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ এ তথ্য জানিয়েছেন।

সোমবার এ সংক্রান্ত একটি চুক্তি সম্পাদন করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ও বিএবি। গুলশানের জব্বার টাওয়ারে অনুষ্ঠিত বৈঠকে উপস্থিত ছিলেন বাফুফে সভাপতি কাজী মো. সালাহউদ্দিন, বিএবির চেয়ারম্যান নজরুল ইসলাম মজুমদার, কো-অর্ডিনেটর নুরুল ফজলে বুলবুল ও বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ।

Explore1বৈঠকের সিদ্ধান্ত সম্পর্কে আবু নাঈম সোহাগ জানিয়েছেন, চুক্তি অনুযায়ী বিএবি আগামী এক বছরে বাফুফেকে ২০ কোটি টাকা প্রদান করবে। এর মধ্যে বিএবি দিচ্ছে ১৪ কোটি, রাষ্ট্রায়ত্ত ব্যাংকসমূহ ৪ কোটি এবং অর্থ মন্ত্রণালয় ২ কোটি টাকা দিচ্ছে।

ইতোমধ্যে বিএবির চেয়ারম্যান নজরুল ইসলাম মজুমদার বাফুফে সভাপতি কাজী মো. সালাহউদ্দিনের হাতে ২ কোটি টাকার চেক তুলে দিয়েছেন। বাকি টাকা বাফুফে তাদের প্রয়োজন অনুযায়ী ধাপে ধাপে গ্রহণ করবে বলে জানিয়েছেন বাফুফে সাধারণ সম্পাদক।

বিএবির দেওয়া অর্থ বাংলাদেশ জাতীয় দল, জাতীয় দলের যে কোনো আন্তর্জাতিক টুর্নামেন্ট, দলের কোচের বেতন, সিলেট ফুটবল একাডেমির উন্নয়ন এবং নিজস্ব তত্ত্বাবধানে ফুটবলের ‍যেকোনো উন্নয়নে ব্যয় করতে পারবে বাফুফে।

Ambia 1

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

আগস্ট ২০২১
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১