Sports Bangla

ফুটবলেও স্বপ্ন ভঙ্গ

ফুটবলেও স্বপ্ন ভঙ্গ

ফুটবলেও স্বপ্ন ভঙ্গ
সেপ্টেম্বর 22
12:00 2014

royal-magnum_bigইতিহাস গড়া হলো না বাংলাদেশের। প্রথমবারের মতো এশিয়ান গেমস ফুটবলের দ্বিতীয় পর্বে খেলার যে স্বপ্ন দেখেছিল বাংলাদেশ,সোমবার এর মৃত্যু হয়েছে। হংকংয়ের কাছে হেরে গেছে বাংলাদেশ ফুটবল দল। লড়াই করেই করেই ম্যাচ হেরেছেন মামুনুলরা; হংকং ম্যাচ জিতেছে ২-১ গোলে। এই হারে আসর থেকে বিদায় নিতে হয়েছে বাংলাদেশকে।

সোমবার বাংলাদেশ সময় দুপুর ২টায় ইনচনের হোয়াসেনং স্পোর্টস কমপ্লেক্সে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও হংকং। গ্রুপ পর্বের প্রথম ম্যাচে জয় পাওয়ার পর দ্বিতীয় ম্যাচ হেরে হংকংয়ের মোকাবেলায় মাঠে নেমেছিল বাংলাদেশের ফুটবলাররা। এই ম্যাচ জিততে পারলে দ্বিতীয় পর্বের ছাড়পত্র পেয়ে যেত বাংলাদেশ। জয়ের নেশায় শক্তির বিচারে এগিয়ে থাকা হংকংয়ের বিপক্ষে সমান তালেই লড়েছেন মামুনুলরা। ম্যাচের প্রথমার্ধ শেষ হয়েছে গোলশূন্যতায়।

দ্বিতীয়ার্ধেও পাল্টা-পাল্টি আক্রমণের ম্যাচে ভালোই করছিল বাংলাদেশ। তবে ৫৪ মিনিটে হংকং এগিয়ে গেছে ১-০ গোলে। ৭৩ মিনিটে হংকং আরও একটি গোল পাওয়ায় ব্যবধান দ্বিগুণ হয়েছে। ম্যাচে ফেরার আপ্রাণ চেষ্টা চালিয়েছে বাংলাদেশ। এরই ধারাবাহিকতায় ৭৭ মিনিটে বাংলাদেশকে গোল উপহার দিয়েছেন বদলি খেলোয়াড় আমিনুর রহমান সজীব। ম্যাচের বাকিটা সময় কোনো দলই আর গোল না পেলে হংকং ম্যাচ জিতে নিয়েছে ২-১ গোলের ব্যবধানে। অন্যদিকে, বাংলাদেশকে পুড়তে হয়েছে স্বপ্ন ভঙ্গের বেদনায়।

 

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

জুন ২০২১
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০