Sports Bangla

ফিফা ছাড়লেন গ্রেগরিও

ফিফা ছাড়লেন গ্রেগরিও

ফিফা ছাড়লেন গ্রেগরিও
জুন 11
14:31 2015

Explore1ফিফার যোগাযোগ ও জনসংযোগ বিভাগের পরিচালক ওয়াল্টার ডি গ্রেগরিও তার দায়িত্ব থেকে ইস্তফা দিয়েছেন। গেল মাসের শেষের দিকে দুর্নীতির দায়ে ফিফার উচ্চপদস্থ কর্মকর্তাদের আটক হওয়ার ঘটনায় বেফাঁস মন্তব্যের জের ধরে তিনি পদত্যাগ করেন। দুই ভাইস প্রেসিডেন্টসহ ফিফার সাত কর্মকর্তার আটক হওয়ার ঘটনাকে এক আনুষ্ঠানিক প্রেস বিজ্ঞপ্তিতে ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থার জন্য ‘ভালো দিন’ বলে উল্লেখ করেছিলেন ওয়াল্টার ডি গ্রেগরিও।

২০১১ সালের ১৪ সেপ্টেম্বর থেকে ওয়াল্টার ডি গ্রেগরিও ফিফার যোগাযোগ ও জনসংযোগ বিভাগের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন। পদত্যাগের পর চলতি বছরের শেষ পর্যন্ত পরামর্শের ভিত্তিতে তিনি ফিফার হয়ে কাজ চালিয়ে যাবেন। গ্রেগরিও’র সহকারি নিকোলাস মেনগট অন্তবর্তীকালীন ভিত্তিতে যোগাযোগ ও জনসংযোগ বিভাগের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করবেন।

ফিফার সেক্রেটারি জেনারেল জেরোমি ভালকে ফুটবলের সর্বোচ্চ সংস্থার ওয়েবসাইটে বলেন, ‘গত চার বছর ধরে ওয়াল্টার ফিফার হয়ে অবিশ্বাস্যভাবে কঠোর কাজ করেছে। তার কাজের জন্য আমরা তার প্রতি কৃতজ্ঞ। বছরের শেষ পর্যন্ত আমরা তার অভিজ্ঞতাকে কাজে লাগাতে পারবো বলে আমি আনন্দিত।’

Kwality

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২১
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০