Sports Bangla

ফরিদপুর চ্যাম্পিয়ন

ফরিদপুর চ্যাম্পিয়ন

ফরিদপুর চ্যাম্পিয়ন
এপ্রিল ০৬
১৪:১৬ ২০১৫

Kwality (1)৩০তম জাতীয় হকি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে ফরিদপুর জেলা। সোমবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ফাইনালে ফরিদপুর জেলা ২-১ গোলে বাংলাদেশ নৌবাহিনীকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। এ নিয়ে জাতীয় হকিতে তৃতীয় বারের মতো শিরোপা জয় করলো ফরিদপুর জেলা। অপরদিকে বাংলাদেশ নৌবাহিনী প্রথমবারের মতো ফাইনালে পৌঁছেও শিরোপা লাভে ব্যর্থ হয়। ফলে রানার্স আপেই সন্তুষ্ট থাকতে হয় নৌবাহিনী হকি দলকে।

২৩ মিনিটে প্রশান্ত কুমার সরকারের গোলে লিড নেয় ফরিদপুর জেলা (১-০)। দুই মিনিট পরই নৌবাহিনীর স্ট্রাইকার মাইনুল ইসলাম কৌশিক গোল করে সমতা আনেন (১-১)। প্রথমার্ধ শেষ হয় অমীমাংসিতভাবে। ৪৬ মিনিটে ফরিদপুরের পুস্কর ক্ষিসা মিমো গোল করলে আবারো লিড নেয় ফরিদপুর (২-১)। বাকি সময় আর কোনো গোল না হওয়ায় শিরোপা জয়ের আনন্দে মেতে উঠে ফরিদপুর জেলার খেলোয়াড়, কর্মকর্তা ও সমর্থকরা।

Exploreনৌবাহিনীর মাইনুল ইসলাম কৌশিক টুর্নামেন্টে সর্বমোট ১২টি গোল করে সর্বোচ্চ গোলদাতার পুরস্কার ১৫,০০০/- টাকা লাভ করেন। ফরিদপুর জেলার পুস্কর ক্ষিসা মিমো টুর্নামেন্টের সেরা খেলোয়াড় মনোনীত হয় এবং তিনি ১৫,০০০/- টাকার প্রাইজমানি লাভ করেন। এছাড়াও চ্যাম্পিয়ন দলকে ৫০ হাজার রানার আপ দলকে ৩০ হাজার টাকার প্রাইজমানি প্রদান করা হয়।

এর আগে সকাল ১১টায় তৃতীয় ও চতুর্থ স্থান নির্ধারণী খেলায় বাংলাদেশ সেনাবাহিনী ২-১ গোলে ঢাকা জেলাকে পরাজিত করে তৃতীয় ও ঢাকা জেলা চতুর্থ স্থান লাভ করে। সেনাবাহিনীর পক্ষে মিলন হোসেন ও সিরাজুল ইসলাম ১৩ ও ৫৩ মিনিটে দু’টি গোল করেন। ঢাকা জেলার পক্ষে অজিত কুমার ঘোষ ২৮ মিনিটে একটি গোল শোধ করেন।

এটিএন বাংলার চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালন ড. মাহফুজুর রহমান চ্যাম্পিয়ন ও রানার দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন। এসময় বাংলাদেশ হকি ফেডারেশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট জনাব আব্দুস সাদেক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী মইনুজ্জামান, টুর্নামেন্ট কমিটির সম্পাদক জাফরুল আহসান বাবুল উপস্থিত ছিলেন।

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

এপ্রিল ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০