Sports Bangla

প্রথম দিন হাফিজের

প্রথম দিন হাফিজের

প্রথম দিন হাফিজের
নভেম্বর ২৬
১৪:৩৩ ২০১৪

ambiagroupমোহাম্মদ হাফিজের অসাধারণ ব্যাটিংয়ে নিউ জিল্যান্ডের বিপক্ষে শারজায় সিরিজের তৃতীয় ও শেষ টেস্টের প্রথম দিনটি নিজেদের করে নিয়েছে পাকিস্তান।

প্রথম দিনের খেলা শেষে স্বাগতিক পাকিস্তানের সংগ্রহ ৩ উইকেটে ২৮১ রান। ১৭৮ রান নিয়ে উইকেটে আছেন হাফিজ। তার সঙ্গী মিসবাহ-উল হকের রান ৩৮।

শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে মঙ্গলবার টস জিতে ব্যাট করতে নেমে শুরুটা অবশ্য ভালো হয়নি পাকিস্তানের। ৪৪ রানে প্রথম উইকেট হারায় তারা। ১২ রান করে মার্ক ক্রেইগের বলে বোল্ড হয়ে যান শান মাসুদ।

Bright-sports-shop_bigদলকে বিপদে পড়তে দেননি হাফিজ। দ্বিতীয় উইকেটে আজহার আলীর সঙ্গে ৮৭ রানের জুটি গড়েন তিনি। ৩৯ রান করে আজহার ক্রেইগের বলে রস টেইলরকে ক্যাচ দিলে ২৮.৩ ওভার স্থায়ী জুটিটি ভাঙে।

দুর্দান্ত ফর্মে থাকা ইউনুস খানও খুব বেশি সময় উইকেটে থাকতে পারেননি। অনেক দিন পর আবার টেস্ট ক্রিকেটে ফেরা বাঁহাতি স্পিনার ড্যানিয়েল ভেটোরির বলে এলবিডব্লিউ হওয়ার আগে ৫ রান করেন তিনি।

এরপর অধিনায়ক মিসবাহকে নিয়ে আবার প্রতিরোধ গড়ে তোলেন হাফিজ। চতুর্থ উইকেটে ৩৯.৪ ওভারে ১২১ রান তুলে অবিচ্ছিন্ন আছেন তারা।

এই ম্যাচ জিতলে ৩ টেস্টের সিরিজ ২-০ ব্যবধানে জিতবে পাকিস্তান। আর প্রথম টেস্টে আর দ্বিতীয় টেস্ট ড্র করায় সিরিজ বাঁচাতে হলে অবশ্যই এই ম্যাচ জিততে হবে নিউ জিল্যান্ডকে।

CRICKET-UAE-PAK-NZL

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০