Sports Bangla

প্রথম কাউন্টিতে জয়াবর্ধনে

প্রথম কাউন্টিতে জয়াবর্ধনে

প্রথম কাউন্টিতে জয়াবর্ধনে
মার্চ ১৩
১৬:৩৯ ২০১৫

Kwality (1)সব ধরনের ক্রিকেটেই ব্যাটিং সক্ষমতার প্রমাণ রেখেছেন তিনি । দেশের হয়ে আর্ন্তজাতিক খেলা ছাড়াও খেলেছেন আইপিএল, এসএলপিএল, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ। ক্যারিয়ারের শেষ প্রান্তে এবার ইংলিশ ক্লাব সাসেক্স-এর হয়ে ন্যাটওয়েস্ট টি-২০ ব্লাস্ট টুর্নামেন্টে খেলার জন্য চুক্তিবদ্ধ হলেন লঙ্কান অভিজ্ঞ ব্যাটসম্যান মাহেলা জয়াবর্ধনে। ৩৭ বছরের এই লঙ্কান ব্যাটসম্যান প্রথমবারের মতো কাউন্টি লিগে খেলবেন।

শ্রীলংকা দলের হয়ে টি-২০ ক্রিকেট থেকে অবসরের আগে জয় করেন ২০১৪ টি-২০ বিশ্বকাপ ট্রফি এবং দলকে ফাইনালে তুলেন ২০১২ এবং ২০০৯ সালে। ১৭০টি টি-২০ ম্যাচে তার সংগ্রহ ৪ হাজারের অধিক রান। টেস্টে ১১ হাজারের বেশি এবং ওয়ানডেতে করেছেন ১২ হাজারের বেশি রান। তবে ক্রিকেট জীবনের শেষ প্রান্তে এসে কাউন্টি লিগে খেলতে বেশ উৎসাহী এই তারকা। লঙ্কান সাবেক এই অধিনায়ক বলেন, আমি খুব উজ্জীবিত সাসেক্সের হয়ে খেলার জন্য। সাসেক্স একটি জনপ্রিয় এবং স্বনামধন্য দল। আশা করি তাদের হয়ে এবারের ন্যাটওয়েস্ট টি-২০ ব্লাস্ট কাপ জয় করতে পারব।

গত বছর টেস্ট ক্রিকেট হতে বিদায় নিয়ে এবার অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড বিশ্বকাপের পর ওয়ানডে থেকেও বিদায় নেয়ার ঘোষণা আগেই দিয়ে রেখেছেন লঙ্কান এই তারকা ব্যাটসম্যান।

Ambia 1

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

জানুয়ারি ২০২১
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১