Sports Bangla

পেলের তৃতীয় বিয়ে

পেলের তৃতীয় বিয়ে

পেলের তৃতীয় বিয়ে
আগস্ট ১৫
১৮:৫৫ ২০১৪

ব্রাজিল কিংবদন্তি পেলে আবারো  বিয়ে করতে যাচ্ছেন। অবশ্য ঠিক কতো তারিখে বিয়ে করেছেন ফুটবলের কালো মানিক তা স্পষ্ট ভাবে জানা যায়নি। যদিও বিভিন্ন সূত্র থেকে জানা গেছে এখন সাও পাওলোতে থিতু হতে চাইছেন এই নবদম্পতি।

৩২ বছর বয়সী ব্যবসায়ী মার্সিয়া সিবেলে আওকির সঙ্গে ২০১০ সাল থেকে হৃদয়ের লেনাদেনা চলছে ৭৩ বছর বয়সের পেলের।

এবারের বিশ্বকাপে দ্বিতীয় রাউন্ডে আর্জেন্টিনা-সুইজারল্যান্ড ও জার্মানি-আর্জেন্টিনা ফাইনাল ম্যাচ দেখতে এসেছিলেন দুজনে। জনসম্মুখেও এসেছেন বহুবার। বয়সে ৪১ বছরের বড় হলেও পেলের সঙ্গে প্রেমের লেনাদেনা করতে কোনো সমস্যাই হচ্ছে না আওকির। বরং সম্পর্কটা আরও একধাপ এগিয়ে নিয়ে যাচ্ছেন।

এ নিয়ে তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন পেলে। ফুটবল কিংবদন্তি প্রথম বিয়ে করেছিলেন ১৯৬৬ সালের ২১ ফেব্রুয়ারি, রোজেমেরি দস রেইজ সলবিকে। দুই কন্যা ছাড়াও কদিন আগে জেল হওয়া ছেলে এডিসনের জন্মও এ ঘরেই। সলবির সঙ্গে পেলের দাম্পত্য জীবনের ইতি ঘটে ১৯৮২ সালে।

১৯৮১ থেকে ১৯৮৬ সাল পর্যন্ত পেলে সম্পর্ক গড়েছিলেন ব্রাজিলিয়ান অভিনেত্রী জুজা মেনেগেলের সঙ্গে। দুজনের সম্পর্কের সুতো ছিঁড়ে গেলে ১৯৯৪ সালে পেলে বিয়ে করেন মনোবিদ ও গায়িকা লেমস সিয়াক্সাসকে। এ ঘরে জন্ম নেয় যমজ সন্তান।

১৯৫৮, ১৯৬২ ও ১৯৭০ সালে ব্রাজিলকে বিশ্বকাপ শিরোপা এনে দিতে দলের হয়ে সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন সর্বকালের অন্যতম সেরা ও সবচেয়ে সফল এ ফুটবলার।

১৯৫৮ সালের বিশ্বকাপে মাত্র ১৭ বছর বয়সেই তিনি অবিশ্বাস্য সব রেকর্ড গড়েন। সবচেয়ে কম বয়সী খেলোয়াড় হিসেবে ওই বিশ্বকাপে গোল করা ও হ্যাটট্রিক করার রেকর্ড গড়েন পেলে। ১৭ বছর বয়সে গড়া তার সেই রেকর্ড ফুটবল ইতিহাসে আজও অক্ষুণ্ণ রয়েছে।

প্রসঙ্গত, আর্জেন্টিনার ফুটবল কিংবদন্তি ডিয়াগো ম্যারাডোনার সঙ্গে সবসময় কথার লড়াইয়ে জড়িয়ে পড়েন পেলে। এবার বিয়ের ক্ষেত্রে শত্রুকে যেন টেক্কা দিতে চাইলেন সেলোসাও তারকা। ৭৩ বছরে এসে তৃতীয় বিয়ে করে।

 

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০