Sports Bangla

নেতৃত্ব দেবেন উইলিয়ামসন

নেতৃত্ব দেবেন উইলিয়ামসন

নেতৃত্ব দেবেন উইলিয়ামসন
ডিসেম্বর ০১
০৭:১৮ ২০১৪

ambiagroupপাকিস্তানের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি ও ওডিআই সিরিজে নিউজিল্যান্ড দলকে নেতৃত্ব দেবেন কেন উইলিয়ামসন। নিয়মিত অধিনায়ক ব্রেন্ডন ম্যাককুলামের অনুপস্থিতিতে বাড়তি এই দায়িত্ব পাচ্ছেন ব্লাক ক্যাপস টপ অর্ডার ব্যাটসম্যান।

দেশে ফিরে যাচ্ছেন ম্যাককুলাম ভাইদের বড়জন। তাছাড়া শ্রীলঙ্কার বিপক্ষে হোম সিরিজের আগাম প্রস্তুতির জন্য কিউই হার্টহিটারের সাথে দেশের ফ্লাইটে ‍উঠছেন অভিজ্ঞ পেস অলরাউন্ডার টিম সাউদি ও ট্রেন্ট বোল্টও। এই ত্রয়ী শূন্যস্থান পূরণে গেল বছরের নভেম্বরের পর প্রথমবারের মতো নিউজিল্যান্ড দলে সুযোগ পেয়েছেন ব্যাটিং অলরাউন্ডার অ্যান্টন ডেবিচিস। স্কোয়াডের বাকি সদস্য ফাস্ট বোলার অ্যাডাম মিলনে। নিউজিল্যান্ড ক্রিকেট দলের প্রধান নির্বাহী ব্রুস অ্যাডলার বিষয়টি নিশ্চিত করেন।

প্রসঙ্গত, আগামী ৪ ও ৫ ডিসেম্বর পাকিস্তানের বিপক্ষে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে নিউজিল্যান্ড। এরপর ৮-১৯ ডিসেম্বর পর্যন্ত চলবে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ।

নিউজিল্যান্ড স্কোয়াড: কেন উইলিয়ামসন (অধি.), কোরি অ্যান্ডারসন, ডিন ব্রাউনলি, অ্যান্টন ডেবিচিস, মার্টিন গুপটিল, ম্যাট হেনরি, টম লাথাম, মিশেল ম্যাকক্লেনগান, নাথান ম্যাককুলাম, কাইল মিলস, অ্যাডাম মিলনে, জেমস নিশাম, লুক রঞ্চি, রস টেলর ও ডেনিয়েল ভেট্টোরি।

kwality ice cream -1

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০