Sports Bangla

নিষিদ্ধ পিকে

নিষিদ্ধ পিকে

নিষিদ্ধ পিকে
আগস্ট ১৯
১৩:২৭ ২০১৫

Milestone-wedding-1-main colorরেফারির সহকারীর (লাইন্সম্যান) মাকে ধরে অশ্লীল গালাগালি দিয়েছেন জেরার্ড পিকে। এ অপরাধে বড় ধরনের শাস্তির মুখে বার্সেলোনা ডিফেন্ডার জেরার্ড পিকে। গত মঙ্গলবার কাম্প নউয়ে আথলেতিক বিলবাওয়ের বিপক্ষে স্প্যানিশ সুপার কাপের ফিরতি পর্বের ম্যাচে অফসাইডের একটি সিদ্ধান্ত নিয়ে সহকারী রেফারির সঙ্গে তর্ক করেন পিকে। এরই এক পর্যায়ে ওই লাইন্সম্যানকে বাজে কথা বলেন বার্সেলোনার এই ডিফেন্ডার।

ওই ঘটনার সঙ্গে সঙ্গে পিকেকে লাল কার্ড দেখান রেফারি কার্লোস ভেলাসকো কারবায়ো। ম্যাচের পর নিজের ভুল বুঝতে পেরে ক্ষমা চেয়েছিলেন স্পেনের এই খেলোয়াড়।

বুধবার ইএসপিএন এফসি পিকেকে চার ম্যাচ নিষিদ্ধ করার কথা জানায়। এই নিষেধাজ্ঞার ফলে আগামী সপ্তাহ থেকে শুরু হতে যাওয়া লা লিগার এবারের মৌসুমের প্রথম চারটি ম্যাচ খেলতে পারবেন না পিকে। এই চার ম্যাচে বার্সেলোনার প্রতিপক্ষ যথাক্রমে আথলেতিক বিলবাও, মালাগা, আতলেতিকো মাদ্রিদ ও লেভান্তে।

অন্যদিকে, স্প্যানিশ মিডিয়া বার্সার সমালোচনায় সরব৷ তাদের মতে ২০০৯-এ পেপ গার্দিওয়ালা যেভাবে বার্সাকে এক মওসুমে দু’বার ত্রিমুকুট পরিয়ে বছরে ছ’টি ট্রফি দিয়ে নজির গড়েছিলেন, সেই রেকর্ড লুইস এনরিকে কোনও ভাবেই করতে পারবেন না৷

 

Kwality

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০