Sports Bangla

নাটকের অবসান

নাটকের অবসান

নাটকের অবসান
জুন ০৮
১৪:০০ ২০১৫

ambiagroupবাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ‘ম্যানেজার’ পদ নিয়ে হঠাৎ সৃষ্ট নাটকের অবসান ঘটেছে। শেষ অবধি খালেদ মাহমুদ সুজনই থাকছেন দলের ম্যানেজার।

অন্তত আসন্ন বাংলাদেশ-ভারত সিরিজে সুজন এই দায়িত্ব পালন করবেন। সোমবার এ সংক্রান্ত বোর্ড সভায় এই সিদ্ধান্ত হয়েছে।

বৈঠক শেষে সুজন মিডিয়াকর্মীদের বলেছেন, ‘বোর্ডের অভ্যন্তরীণ বিষয় বাইরে কিভাবে যায় তা আমার বোধগম্য নয়। অভ্যন্তরীণ বিষয় যদি এভাবে বাইরে চলে যায় তাহলে দায়িত্ব পালন করা কঠিন। তবে বোর্ড আমাকে আশ্বস্ত করেছে, এরপর থেকে এমনটা ঘটবে না। আমি তাই ম্যানেজার হিসেবে দায়িত্ব চালিয়ে যেতে রাজি সম্মত হয়েছি।’

Explore1উল্লেখ্য, রবিবার একটি জাতীয় দৈনিকে প্রকাশিত প্রতিবেদনে দাবি করা হয় যে, দলের ম্যানেজার হিসেবে খালেদ মাহমুদ সুজনের পিছনে যে ব্যয় করতে হয় এর আগে দলের অন্য কোনো ম্যানেজারের পিছনে এই পরিমাণ খরচ করতে হয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি)।

এই প্রতিবেদন প্রকাশিত হওয়ার পর দলের ম্যানেজারের দায়িত্ব ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন সুজন। রবিবারই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরীর কাছে পাঠানো এক ইমেইলে ‘পারিবারিক কারণ’ দেখিয়ে জাতীয় দলের ম্যানেজারের দায়িত্ব পালনে অপারগতার কথা জানিয়েছিলেন তিনি। এরই প্রেক্ষিতে সোমবার সংশ্লিষ্ট বোর্ড কর্মকর্তাদের বৈঠক অনুষ্ঠিত হয়।

Kwality

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

নভেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০