Sports Bangla

নতুন জীবন শুরু করলেন শামি

নতুন জীবন শুরু করলেন শামি

নতুন জীবন শুরু করলেন শামি
জুন ০৭
১২:৪৬ ২০১৪

বাইশ গজের বাইরে নতুন জীবন শুরু করলেন ভারতের জাতীয় দলের পেসার মহম্মদ শামি। শুক্রবার নিজের শহর মোরাদাবাদে কলকাতার মেয়ে  হাসিন জাহানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বাংলার রঞ্জি ক্রিকেটার।
বছর দু’য়েক আগে কলকাতার আইপিএল পার্টিতে মডেল হাসিনের সঙ্গে দেখা হয় ২৪ বছর বয়সি বাংলার পেসারের। তার চুটিয়ে প্রেম। অবশেষে নিকাহ। অনেকটা গোপনীয়তায় নিকাহ অনুষ্ঠান শেষ হয়। শুক্রবার নিজের বাড়ি মোরাদাবাদে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন  হয়। দু’পক্ষের আত্মীয় ছাড়া অনুষ্ঠানে বিশেষ কেউ উপস্থিত ছিলেন না। শামির বাবা তৌসিফ আহমেদ জানান, ‘শুক্রবার বিকেল ৪ টায় নিকাহ হয়। রিসেপশন ছিল সন্ধ্যা ৭ টায়। দুই পরিবারের লোকজন ছাড়া বিশেষ কেউ এই অনুষ্ঠানে উপস্থিতি ছিলেন না।’ ভারতীয় দলে শামির সতীর্থের আমন্ত্রণ জানানো হয়েছিল কিনা, এই প্রশ্নের উত্তরে শামির বাবা  জানান, ‘ভারতীয় দলে শামির সতীর্থদের আমরা আমন্ত্রণ জানানো হয়নি। তবে, কলকাতা অথবা দিল্লিতে সতীর্থদের রিসেপশন দেয়া হবে।’ হাসিন পেশায় মডেল হলেও বিয়ের পর অবশ্য মডেলিং ছেড়ে দেবেন বলে জানিয়েছেন শামির বাবা।
১৫ জুন থেকে শুরু হতে চলা বাংলাদেশ সফরে বিশ্রাম দেওয়া হয়েছে শামিকে। জুনের শেষ সপ্তাহে ভারতীয় দলের সঙ্গে ইংল্যান্ড সফরের উদ্দেশ্যে রওনা দেবেন বাংলার পেসার। এখনও পর্যন্ত দেশের হয়ে ৬টি টেস্ট খেলেছেন শামি। গত বছর নভেম্বরে ইডেনে  টেস্ট অভিষেক হয় বাংলার ডানহাতি পেসারের। অভিষেকে ন’ উইকেট নিয়ে সারা ফেলে দেন তিনি। তার পর থেকে ধোনির দলে নিয়মিত সদস্য হন শামি। ছ’টি টেস্ট ছাড়াও ২৯টি  ওয়ান ডে এবং তিনটি টি-২০ খেলেন। এবার ‘লেডি লাক’ শামির কেরিয়ারকে আরও উজ্জ্বল করবে বলে মনে করেন তার বাবা তৌফিক আহমেদ।- ওয়েবসাইট।

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

ডিসেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১