Sports Bangla

নতুন ইতিহাসের স্বাক্ষী!

নতুন ইতিহাসের স্বাক্ষী!

নতুন ইতিহাসের স্বাক্ষী!
জানুয়ারি ২৪
০৪:৫০ ২০১৫

royal-magnum_bigইংলিশ প্রিমিয়ার লিগের চতুর্থ বিভাগের দল ক্যামব্রিজ ইউনাইটেডের বিপক্ষে অবিশ্বাস্যভাবে গোলশূন্য ড্র করেছে জায়ান্ট ম্যানচেস্টার ইউনাইটেড। শুক্রবার এফএ কাপের চতুর্থ রাউন্ডে অ্যাবে স্টেডিয়ামে খেলতে গিয়ে এই অঘটনের শিকার হয় ওয়েইন রুনি, রাদামেল ফ্যালকাও, রবিন ভন পার্সি ও অ্যাঞ্জেল ডি মারিয়াদের দল।

এদিন রেফারি ক্রিস ফয় শেষ বাঁশি বাজাতেই সমুদ্র গর্জন ওঠে ৮ হাজার ধারণ ক্ষমতার অ্যাবে স্টেডিয়ামে। স্টেডিয়ামে উপস্থিত দর্শকরা একে অপরকে আলিঙ্গনাবদ্ধ করতে থাকেন। কারণ তারা যে নতুন ইতিহাসের স্বাক্ষী। মাত্র ১ মিলিয়ন পারিশ্রমিকের খেলোয়াড়রা ২০০ মিলিয়ন পাউন্ড পারিশ্রমিক পাওয়া খেলোয়াড়দের মাঠের খেলায় আটক করে দেন। যেখানে মিনোজ ক্যামব্রিজের বার্ষিক আয় মাত্র ১.৬ মিলিয়ন সেখানে জায়ান্ট ম্যানইউয়ের বার্ষিক আয় ৪৩৩ মিলিয়ন পাউন্ড। বিশ্বের দ্বিতীয় সেরা ধনী ক্লাব ওল্ড ট্রাফোর্ডের অধিবাসীরা। অথচ তারাই কিনা হোঁচট খেয়েছে ক্যামব্রিজের কাছে, যে দলটি নয় বছর ধরে প্রতিযোগিতামূলক ফুটবলেই ছিল না।

অবশ্য অঘটনের দিনে লুইস ভন গলের তারার একাদশকে হাপিত্যেশ করে মাঠ ছাড়তে হতো না, যদি না ক্যামব্রিজের গোলকিপার ক্রিস ডান সুপারম্যান হিসেবে আবির্ভূত না হতেন। এদিন রাদামেল ফ্যালকাও, অ্যাঞ্জেল ডি মারিয়াকে গোলবঞ্চিত করার পর বিকল্প খেলোয়াড় রবিন ভন পার্সিকেও হতাশা উপহার দেন এই গ্লাভসম্যান। ম্যাচ জয়ের পর ক্যামব্রিজ কোচ রিচার্ড মানি তাদের এই জয়কে ‘বর্ণনাহীন’ বলে অভিহিত করেছেন। বলেছেন, ‘এ অভিজ্ঞতা ভাষায় প্রকাশ করার নয়।’

Ambia all

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

অক্টোবর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১