Sports Bangla

ধোনি-আফ্রিদি একদলে!

ধোনি-আফ্রিদি একদলে!

ধোনি-আফ্রিদি একদলে!
সেপ্টেম্বর 02
12:00 2015

Milestone-wedding-1-main colorআন্তর্জাতিক ক্রিকেট একে অন্যের প্রবল প্রতিপক্ষ মহেন্দ সিং ধোনি ও শহিদ আফ্রিদি। ভারত ও পাকিস্তানের এই দুই জনপ্রিয় তারকাকে একই দলের হয়ে খেলতে দেখাটা কল্পনা করে দেখুন তো! কী রোমাঞ্চকর না? হ্যা, তেমনটিই ঘটতে যাচ্ছে। এক চ্যারিটি ম্যাচে একই দলের হয়ে খেলবেন ধোনি, শেবাগ, আফ্রিদি, অ্যান্ড্রু স্ট্রস ও হার্শেল গিবসরা। তাদের বিপক্ষে খেলবেন ব্রেন্ডন ম্যাককালাম, ম্যাথু হেইডেন, মাহেলা জয়াবর্ধনে ও গ্রায়েম স্মিথরা।

এক চ্যারিটি ম্যাচ সাবেক ও বর্তমান প্রতিপক্ষদের একই দলে খেলার সুযোগ করে দিচ্ছে। ইংল্যান্ডের হিরোস ক্লাব ও শারীরিক প্রতিবন্ধী দলকে সাহায্য করার জন্য এক চ্যারিটি ম্যাচের আয়োজন করেছেন সাবেক ইংলিশ কিংবদন্তী ক্রিকেটার ইয়ান বোথাম। ১৭ সেপ্টেম্বর ম্যাচটি অনুষ্ঠিত হবে।

Bright-sports-shop_bigএই ম্যাচে মুখোমুখি হবে অ্যান্ড্রু স্ট্রসের নেতৃত্বাধীন হিরোস ইলেভেন ও ব্রেন্ডন ম্যাককালামামের নেতৃত্বাধীন বিশ্ব একাদশ। হিরোস ইলেভেনের হয়ে স্ট্রসের দলের হয়ে খেলবেন ধোনি, শেবাগ, আফ্রিদি ও হার্শেল গিবসরা। এই দলের ম্যানেজার থাকবেন ইয়ান বোথাম।

অন্যদিকে বিশ্ব একাদশের নেতৃত্বে থাকবেন নিউজিল্যান্ড অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালাম। ম্যাককালামের দলের হয়ে খেলবেন ম্যাথু হেইডেন, মাহেলা জয়াবর্ধনে ও গ্রায়েম স্মিথ। এছাড়া দুই সাবেক কিউই তারকা ডেনিয়্যাল ভেট্টরি ও স্কট স্টাইরিস এবং আফগান তারকা শাপুর জাদরানও এই দলের হয়ে খেলবেন। বিশ্ব একাদশের কোচ হিসেবে থাকবেন সাবেক দক্ষিণ আফ্রিকান কিংবদন্তী তারকা গ্যারি কারস্টেন এবং ম্যানেজারের দায়িত্ব পালন করবেন ভারতের কিংবদন্তী ক্রিকেটার সুনিল গাভাস্কার।

আগামী ১৭ সেপ্টেম্বর ওভালে এই চ্যারিটি ম্যাচটি অনুষ্ঠিত হবে। টি-২০ ফরম্যাটে অনুষ্ঠিত ম্যাচটি থেকে প্রাপ্ত যাবতীয় অর্থ হিরোস ক্রিকেট ক্লাব এবং ইংল্যান্ডে শারীরিক প্রতিবন্ধী দলের জন্য ব্যয় করা হবে।

এই ম্যাচে অংশ নিতে পেরে ভারতের ওয়ানডে ও টি-২০ দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বলেন, ‘ওভালে ক্রিকেটের রথি-মহারথীদের সঙ্গে খেলতে পারব ভেবেই ভালো লাগছে।  বরবারই ইংল্যান্ডে খেলা আমি উপভোগ করি। আমি চাইব আমরা যে মহৎ উদ্দেশ্য নিয়ে মাঠে নামছি সেটা স্বার্থক করতে যেন দর্শকরা মাঠ কানায় কানায় পরিপূর্ণ করে তোলে। কারণ ওদিন বিশ্বমানের ক্রিকেটই দেখতে পাবেন দর্শকরা।’

Ambia 1

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২১
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০