Sports Bangla

ধোনিদের পরামর্শক শচিন-গাঙ্গুলি

ধোনিদের পরামর্শক শচিন-গাঙ্গুলি

ধোনিদের পরামর্শক শচিন-গাঙ্গুলি
জুন 01
14:18 2015

ambiagroupভারত জাতীয় ক্রিকেট দলের পরবর্তী কোচ হতে যাচ্ছেন সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি, এমন একটা গুঞ্জন গত মাসে বেশ চাওর হয়েছিল। কিন্তু না, কোচ নন; গাঙ্গুলির জায়গা হয়েছে ভারতীয় দলের উপদেষ্টা প্যানেলে। তিনি একা নন, উপদেষ্টা প্যানেলে থাকছেন ভারতের আরও দুই সাবেক ক্রিকেট তারকা।

এদের একজন ব্যাটিং কিংবদন্তি ‘লিটল মাস্টার’ শচিন টেন্ডুলকার। অন্যজন, সাবেক তারকা ব্যাটসম্যান ভিভিএস লক্ষণ। সোমবার ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) পক্ষ দেওয়া হয়েছে এমন ঘোষণা।

বিসিসিআইয়ের বরাত দিয়ে ভারতের মিডিয়াগুলো জানিয়েছে, ভারতীয় দলের মানে কিনা মহেন্দ্র সিং ধোনি ও তার দলের পারফরম্যান্সের উন্নতি ঘটাতেই সাবেক তারকাদের নিয়ে পরামর্শক প্যানেল সমৃদ্ধ করতে চান বিসিসিআই সভাপতি জগমোহন ডালমিয়া।

Explore1আর সে কারণেই বেছে বেছে কিছু সাবেক ক্রিকেটারের কাছে পরামর্শক দলে যোগ দেওয়ার আমন্ত্রণ পাঠানো হয়েছিল। এই আমন্ত্রণে সায় দিয়েছেন শচিন, গাঙ্গুলি ও লক্ষণ। যদিও সাবেক তারকা ব্যাটসম্যান ও অধিনায়ক রাহুল দ্রাবিড় এই বিষয়ে এখন অবধি নিজের মতামত জানাননি।

বিসিসিআইয়ের এই পরমার্শক দলের মূল কাজটি হবে অবশ্য বিদেশের মাটিতে ভারতীয় দলের দুর্বল পরিসংখ্যানকে শক্তিশালী করতে কার্যকর ভূমিকা রাখা।

এদিকে, ভারতীয় দলের বর্তমান ডিরেক্টর হিসেবে কাজ করছেন দেশটির সাবেক কিংবদন্তি অলরাউন্ডার রবি শাস্ত্রী। চুক্তি অনুযায়ী তার মেয়াদ শেষ হওয়ার পথে। যে কারণে আসন্ন বাংলাদেশ সফরে দলের সঙ্গে শাস্ত্রী নাও থাকতে পারেন। সেক্ষেত্রে শচিন, গাঙ্গুলি ও লক্ষণের মধ্যে কেউ একজন সাময়িকভাবে এই দায়িত্ব নিয়ে বাংলাদেশ সফরে আসতে পারেন বলে জানিয়েছে ভারতীয় মিডিয়াগুলো।

Kwality

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

মে ২০২১
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১