Sports Bangla

তিন সেঞ্চুরিতে ব্যাকফুটে ভারত

তিন সেঞ্চুরিতে ব্যাকফুটে ভারত

তিন সেঞ্চুরিতে ব্যাকফুটে ভারত
ডিসেম্বর 10
08:27 2014

ambiagroupশোককে শক্তিতে রূপান্তরিত করেছে অস্ট্রেলিয়া। মঙ্গলবার অ্যাডিলেড টেস্টের প্রথম দিনে ডেভিড ওয়ার্নারের সেঞ্চুরির পর আজ তিন অঙ্কের ম্যাজিক ফিগারের দেখা পেয়েছেন দলটির অধিনায়ক মাইকেল ক্লার্ক ও স্টিভ স্মিথও। প্রথম টেস্টের দ্বিতীয় ‍দিন শেষে স্কোরবোর্ডে নিজেদের প্রথম ইনিংসে সাত উইকেটে ৫১৭ রান তুলতে সমর্থ হয়েছে স্বাগতিকরা।

সিরিজের প্রথম টেস্টের প্রথম দিনে ৮৯.২ ওভার ব্যাট করে ছয় উইকেটে ৩৫৮ রান করেছিল অস্ট্রেলিয়া। ব্যক্তিগত ৭২ রানে অপরাজিত ছিলেন স্টিভ স্মিথ। আজ দিনের শুরুতেই তিনি সেঞ্চুরি স্পর্শ করেন। এরপর বৃষ্টি হানা দেয়। তারপর স্থানীয় সময় বিকেলে ফের মাঠে গড়ায় খেলা। তখন সেঞ্চুরি করার কৃতিত্ব দেখান দলটির অধিনায়ক মাইকেল ক্লার্ক। যিনি এই টেস্টে ব্যথা পেয়ে মাঠ ছেড়েছিলেন। তবে ফিরেই সেঞ্চুরি তুলে নিয়েছেন সেই তিনি। এরপর অবশ্য সাজঘরে ফেরেন তিনি। কিন্তু দ্বিতীয় দিনের খেলা শেষেও অপরাজিত আছেন স্মিথ। ২৩১ বল মোকাবেলায় ১৬২ রান করে অপরাজিত আছেন তিনি। উইকেটের অপর প্রান্তে তাকে সঙ্গ দিচ্ছেন মিশেল জনসন।

গোটা দিনের খেলায় শুধুমাত্র মাইকেল ক্লার্কের উইকেট হারিয়েছে অস্ট্রেলিয়া। ১২৮ রান করে কর্ন শর্মার শিকার হন ক্লার্ক। ১৬৩ বল মোকাবেলায় ২৪৪ মিনিট ক্রিজে ছিলেন তিনি।

Ambia all

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

আগস্ট ২০২১
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১