Sports Bangla

তিন বছরেই শেষ!

তিন বছরেই শেষ!

তিন বছরেই শেষ!
মে ০৫
০২:৪৬ ২০১৫

sportsbangla1তিন বছরের মধুচন্দ্রিমার পরিসমাপ্তি ঘটল। ভেঙে গেল টাইগার উডসের সঙ্গে  লিন্ডসে ভনের  সম্পর্ক। ফেসবুকে এই সম্পর্ক ভাঙার কথা জানিয়েছে উডসের গার্লফ্রেন্ড ভন নিজেই। এই স্কি তারকা জানিয়েছেন উডস এবং তিনি বোঝাপড়ার মাধ্যেমেই সম্পর্কটি ভেঙে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

লিন্ডসে ভন আরও জানান তাদের দুজনের জীবনের ব্যস্ততাই এর জন্য দায়ী। ব্যস্ততম জীবনে দুজনকেই বেশিরভাগ সময় আলাদা থাকতে হচ্ছিল।  এই কারনেই এ ধরণের সিদ্ধান্ত নিতে হল।

তবে টাইগারের প্রতি শ্রদ্ধা এতটুকুও কমেনি বলে তিনি জানিয়েছেন। ভন বলেন, তার হৃদয়ে উডস ও তার পরিবার একটা বিশেষ জায়গা নিয়ে থাকবে সবসময়।

টাইগর উডসও তার ওয়েবসাইটে একই ধরনের কথা লিখেছেন, “লিন্ডসে এবং আমি পারস্পরিকভাবে ডেটিং বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছি”।

Explore1টাইগার উডস বলেন, “আমার লিন্ডসের জন্য বুকভরা শ্রদ্ধা ও ভালোবাসা আছে এবং আমি সবসময় আমাদের সময় মনে রাখব। সে স্যাম এবং চার্লি এবং আমার পুরো পরিবারের খুব কাছের ছিল”। “দুর্ভাগ্যবশত, আমরা খুব অস্থির জীবন যাপন শুরু করি এবং উভয়েই ক্রীড়া দাবী করে প্রতিদ্বন্দ্বী করি, যা আমাদের এক সাথে থাকাকে দুরূহ করে তোলে”।

তিন বছর আগে তাদের সম্পর্কের খবর সাড়া বিশ্ব নিউজে ব্যাপক আলোড়ন ফেলেছিল। ৩৯ বছর বয়সী উডসের থলিতে আছে ১৪টি শিরোপা, আর ৩০ বছর বয়সী ভন ছিলেন ২০১০ অলিম্পিকে ডাউনহিলে চ্যাম্পিয়ন ছিলেন।

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০