Sports Bangla

তালিকায় নেই বাংলাদেশ-জিম্বাবুয়ের আম্পায়ার!

তালিকায় নেই বাংলাদেশ-জিম্বাবুয়ের আম্পায়ার!

তালিকায় নেই বাংলাদেশ-জিম্বাবুয়ের আম্পায়ার!
ডিসেম্বর ০২
১৩:০০ ২০১৪

ambiagroupবিশ্বকাপের যাবতীয় প্রস্তুতি নেওয়া শুরু করে দিয়েছে আইসিসি। এরই অংশ হিসেবে ১২ সদস্যের এলিট প্যানেল এবং ৮ সদস্যের আন্তর্জাতিক প্যানেলের আম্পয়ারের তালিকা প্রকাশ করেছে ক্রিকেটের অভিভাবক সংস্থা।

সাথে রয়েছেন ৫ সদস্যের ম্যাচ রেফারির তালিকাও। মোট ২৫ সদস্যের ম্যাচ অফিসিয়ালের মধ্যে ঠাঁই হয়নি বাংলাদেশের কোন আম্পয়ারের। শুধু বাংলাদেশই নয়, আরেক টেস্ট খেলুড়ে দেশ জিম্বাবুয়েরও কেউ ঠাঁই পাননি এ তালিকায়।

যে ২৫ জনের নাম ঘোষণা করা হয়েছে, এদের মধ্যে রয়েছেন অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ডের ছয়জন করে, শ্রীলংকার পাঁচ, নিউজিল্যান্ডের তিন, দক্ষিণ আফ্রিকার দুই এবং ওয়েস্ট ইন্ডিজ, পাকিস্তান ও ভারতের একজন করে।

Bright-sports-shop_bigঘোষিত ২৫ কর্মকর্তার ভেতর আবার চারজনের মধ্যে আবার অদ্ভূত মিল রয়েছে। চারজনই বিশ্বকাপজয়ী সাবেক ক্রিকেটার। এরা হলেন ডেভিড বুন, ১৯৮৭ সালে অস্ট্রেলিয়ার বিশ্বকাপজয়ী দলের সদস্য। রোশন মাহনামা ও কুমারা ধর্মসেনা ছিলেন ১৯৯৬ বিশ্বকাপে শ্রীলংকা দলের সদস্য এবং পল রেইফেল ছিলেন ১৯৯৯ সালে অস্ট্রেলিয়ার বিশ্বকাপজয়ী দলের সদস্য।

৫ রেফারি হলেন, ডেভিড বুন, ক্রিস ব্রড, জেফ ক্রো, রঞ্জন মাদুগালে এবং রোশন মাহনামা।

১২ এলিট প্যানেলের আম্পায়ার হলেন, আলিম দার, বিলি বাউডেন, ব্রুস অক্সেনফোর্ড, ইয়ান গোল্ড, কুমার ধর্মসেনা, ম্যারিয়াস এরাসমাস, নাইজেল লং, পল রেইফেল, রিচার্ড ইলিংওয়ার্থ, রিচার্ড কেটলবার্গ, রড টাকার এবং স্টিভ ডেভিস।

৮ সদস্যের আন্তর্জাতিক প্যানেলের আম্পায়ার হলেন, ইয়োহান ক্লোয়েটে, সাইমন ফ্রে, ক্রিস গেফানি, মাইকেল গফ, র‌্যানমোর মার্টিনেজ, রুচিরা পালিয়াগুরু, এস রবি এবং জোয়েল উইলসন।

Kwality-2

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

ডিসেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১