Sports Bangla

ডিসেম্বর পর্যন্ত সভাপতি ব্লাটার

ডিসেম্বর পর্যন্ত সভাপতি ব্লাটার

ডিসেম্বর পর্যন্ত সভাপতি ব্লাটার
জুন ১০
১৪:০৮ ২০১৫

Kwality (3)পদত্যাগ করার ঘোষণা দিয়েছেন বটে, তবে চলতি বছর ডিসেম্বর পর্যন্ত ফিফার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন সেপ ব্লাটার। কেননা, ব্লাটারের উত্তরসূরির খোঁজে ডিসেম্বরের ১৬ তারিখে নির্বাচন অনুষ্ঠান আয়োজনের প্রাথমিক সিধান্ত নিয়েছে ফিফার কার্যনির্বাহী কমিটির সদস্যরা। তবে আগামী মাসে নির্বাহী কমিটির বিশেষ সভায় এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। বুধবার এমন সংবাদ দিয়েছে বিবিসি।

উল্লেখ্য, ফিফার বর্তমান শীর্ষ কর্মকর্তাদের দুর্নীতি ও বিভিন্ন অনৈতিক আচরণের দায়ে গত এক মাস ধরেই বিক্ষুদ্ধ অবস্থা বিরাজ করছে বিশ্ব ফুটবলে। এর রেশ ধরে পঞ্চম মেয়াদে নির্বাচিত হওয়ার ৪ দিনের মাথায় (গত ২ জুন) বিশ্ব ফুটবলের সর্বোচ্চ সংস্থাটির সভাপতির পদ থেকে পদত্যাগ করার ঘোষণা দিয়েছেন ৭৯ বছর বয়সী ব্লাটার। সঙ্গে তার উত্তরসূরি হিসেবে কোনো একজনকে বেছে নেওয়ার জন্য দ্রুতই নির্বাচন অনুষ্ঠান আয়োজনের আহ্বান জানিয়েছিলেন তিনি।

ব্লাটারের উত্তরসূরি হওয়ার সম্ভাব্য তালিকায় রয়েছেন সদ্য সমাপ্ত সভাপতি নির্বাচনে পরাজিত হওয়া জর্ডানের প্রিন্স আলি বিন আল-হুসেইন। এ ছাড়া দক্ষিণ কোরিয়ার বিশ্বখ্যাত অটোমোবাইল কোম্পানি হুন্দাইয়ের মালিক চাং মং-জুনও রয়েছেন এই তালিকায়।

explore

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

অক্টোবর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১