Sports Bangla

টেস্টও কোহলির নেতৃত্বে!

টেস্টও কোহলির নেতৃত্বে!

টেস্টও কোহলির নেতৃত্বে!
নভেম্বর ১০
১০:৪৬ ২০১৪

ambiagroupইনজুরির জন্য অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে মাঠে নামতে পারবেন না ভারতের নিয়মিত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। আগামী ৪ ডিসেম্বর ব্রিজবেনে স্বাগতিকদের বিপক্ষে প্রথম টেস্ট খেলবে ভারত।

সফরকারী শ্রীলঙ্কার বিপক্ষেও ইনুজিরর জন্য ৫ ম্যাচ ওয়ানডে সিরিজে খেলতে পারছেন না ধোনি। এরই মধ্যে ৩-০ ব্যবধানে সিরিজ নিশ্চিত করেছে ভারত। দলকে নেতৃত্ব দিচ্ছেন বিরাট কোহলি।

ধোনি যদি সুস্থ হয়ে না ওঠেন তবে অস্ট্রেলিয়ার বিপক্ষেও কোহলির নেতৃত্বে টেস্ট সিরিজ খেলবে ভারত। সফরে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৪টি টেস্ট খেলবে কোহলিরা। আর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে দারুণ পারফর্মের পুরস্কার পেয়েছেন রবিন উথাপা। প্রত্যাশ করা হচ্ছে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ দিয়েই টেস্ট অভিষেক হবে তার।

ভারত টেস্ট দল : মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), বিরাট কোহলি, শেখর ধাওয়ান, বিজয় মুরালি, কেএল রাহুল, চেত্তেশ্বর পুজারা, আজিঙ্ক্য রাহানে, রোহিত শর্মা, সুরেশ রায়না, ঋদ্ধিমান সাহ, নামান ওঝা, আর অশ্বিন, কার্ন শর্মা, রবিন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, মোহাম্মদ শামি, ইশান্ত শর্মা, উমেশ যাদব ও বরুন অরুন।

ভারত ওয়ানডে দল : বিরাট কোহলি (অধিনায়ক), আজিঙ্ক্য রাহানে, রোহিত শর্মা, আম্বাতি রাইডু, সুরেশ রায়না, রবিন উথাপা, অকশার প্যাটেল, কার্ন শর্মা, অশ্বিন, উমেশ যাদব, ধাওয়াল কুলকারনি, স্টুয়ার্ট বিনি, বিনয় কুমার ও কেদার জাদব।

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০