Sports Bangla

জয়নাল-শহীদ চ্যাম্পিয়ন

জয়নাল-শহীদ চ্যাম্পিয়ন

জয়নাল-শহীদ চ্যাম্পিয়ন
মার্চ ২৫
১৫:০৬ ২০১৫

Kwality (1)সিজেকেএস স্বাধীনতা দিবস ব্যাডমিন্টন টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে জয়নাল-শহীদ জুটি। আর টুর্নামেন্টের সেরা হয়েছেন শহীদুল ইসলাম।

সিজেকেএস জিমন্যাশিয়ামে ২৫ মার্চ জুবায়ের-সজীব জুটিকে ২১-১১, ২১-১৬ পয়েন্টে হারিয়ে শিরোপা জয়ের গৌরব অর্জন করেন জয়নাল-শহীদ জুটি।

এর আগে ১ম সেমিফাইনালে জয়নাল-শহীদ জুটি ২১-১১, ২১-১২ পয়েন্টে খোকা-বিদ্যুৎ জুটিকে এবং ২য় সেমিফাইনালে সজিব-জুবায়ের জুটি ২১-১৮, ১৯-২১, ২১-১৫ পয়েন্টে মাসুদ-জাহাঙ্গীর জুটিকে পরাজিত করে ফাইনাল নিশ্চিত করেন।

Exploreখেলা শেষে সিজেকেএস এর সহ-সভাপতি এ্যাডঃ শাহীন আফতাবুর রেজা চৌধুরী ও মোজাম্মেল হক অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত খেলোয়াড়দের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

সিজেকেএস ব্যাডমিন্টন কমিটির সম্পাদক জাহেদুল ইসলামের পরিচালনায় পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্পন্সর ও ব্যাডমিন্টন কমিটির চেয়ারম্যান আলহাজ্ব আমিনুল ইসলাম। এসময় অন্যান্যদের মধ্যে সিজেকেএস যুগ্ম সম্পাদক শাহজাদা আলম, কোষাধ্যক্ষ শাহাবুদ্দীন মোঃ জাহাঙ্গীর, নির্বাহী সদস্য আল্লামা মোঃ ইকবাল, মোহাম্মদ ইউসুফ, আবদুল হান্নান আকবর, সৈয়দ আবুল বশর, জি এম হাসান, জসিম উদ্দিন আহমেদ, মোঃ কামাল উদ্দিন, অহীদ সিরাজ চৌধুরী (স্বপন), অধ্যাপিকা হামিদা চৌধুরী, ব্যাডমিন্টন কমিটির যুগ্ম-সম্পাদক মনির হোসেন ভুঁইয়া, দিদারুল আলম দিদার, সদস্য ডেরিক র‌্যান্ডলফ প্রমুখ।

টুর্ণামেন্টে আম্পায়ার হিসেবে দায়িত্ব পালন করেন নিমশান জাহাঙ্গীর, মোরশেদ খান, গিয়াসউদ্দীন বাবর ও বিপিন কিশোর চৌধুরী।

Ambia 1

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০