Sports Bangla

জার্সি ডিজাইন কনটেস্ট উদ্বোধন

জার্সি ডিজাইন কনটেস্ট উদ্বোধন

জার্সি ডিজাইন কনটেস্ট উদ্বোধন
আগস্ট ১৬
১৪:১১ ২০১৫

ambiagroupমাশরাফি-মুশফিকদের লাল-সবুজ জার্সি এখন দেশের ১৬  কোটি মানুষের ভালোবাসা ও আবেগের প্রতীক। পুরো জাতির প্রেরণার উৎস। সেই আবেগকে শ্রদ্ধা জানাতে এবার মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড ‘অদম্য জার্সি ডিজাইন কনটেস্ট’ শিরোনামে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সহযোগিতায় একটি প্রতিযোগিতার আয়োজন করতে যাচ্ছে। মিডিয়া পার্টনার হিসেবে এর সঙ্গে রয়েছে চ্যানেল আই।

রোববার দুপুরে মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে এই প্রতিযোগিতার আনুষ্ঠানিক ঘোষণা দেন রবি’র চিফ অপারেটিং অফিসার মাহতাব উদ্দিন আহমেদ। এ সময় ক্রিকেট বোর্ডের পক্ষে উপস্থিত ছিলেন বিসিবি’র প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন, মার্কেটিং অ্যান্ড কর্মাশিয়াল কমিটির চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ ও চ্যানেল আইয়ের ম্যানেজিং ডিরেক্টর ফরিদুর রেজা সাগর ।

প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আগ্রহীদের আগামীকাল (১৭ আগস্ট) থেকে ৩১ আগস্টের মধ্যে জার্সির ডিজাইন জমা দিতে বলা হয়েছে। সাধারণ ভক্তদের পাশাপাশি প্রফেশনাল ডিজাইনাররাও জার্সির ডিজাইন জমা দিতে পারবেন।

Milestone-wedding-1-main colorএ সময় সারা দেশে রবি এবং বিসিবি শীর্ষ ফ্যাশন ইনস্টিটিউটগুলোতে অনন্য এ প্রতিযোগিতায় সবাইকে সম্পৃক্ত করতে ক্যাম্পাসভিত্তিক প্রচারণামূলক কার্যক্রম চালাবে। প্রচারণামূলক কার্যক্রম চলাকালে ইনস্টিটিউটগুলোর শিক্ষার্থীরা তাদের নিজেদের করা জার্সির ডিজাইনও জমা দিতে পারবেন।

এ ছাড়া আগ্রহীরা [email protected] এই ঠিকানায় জার্সির নকশা ই-মেইল করে অথবা www.wearetigers.com.bdওয়েবসাইট ভিজিট করে তাদের পছন্দের ডিজাইন আপলোড করেও প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন।

আগ্রহী প্রতিযোগীদের কাছ থেকে জার্সির ডিজাইন গ্রহণ শেষে বিসিবি কর্মকর্তা, সাবেক ক্রিকেটার, খ্যাতিমান শিল্পী, ফ্যাশন ডিজাইনার এবং ফ্যাশন আইকনদের সমন্বয়ে গঠিত বিচারক প্যানেল প্রতিযোগীদের একটি সংক্ষিপ্ত তালিকা তৈরি করবে।

Explore1সংবাদ সম্মেলনে জানানো হয়, বিচারকরা ১১টি ডিজাইন নির্বাচন করবেন। নির্বাচিত এই জার্সিগুলো নিয়ে বিজ্ঞাপন প্রচার করা হবে। কর্তৃপক্ষের দেওয়া কোড নম্বর অনুসারে সেরা জার্সি নির্বাচনের জন্য সাধারণ মানুষের কাছে ভোট আহ্বান করা হবে। আগ্রহীরা এসএমএস এবং অনলাইনে ভোট প্রদান করতে পারবেন।

রবি গ্রাহকরা পছন্দের ডিজাইন কোড টাইপ করে ২২০২০ এই নম্বরে এসএমএস করার সুযোগ পাবেন। অনলাইনে ভোটের জন্য আগ্রহীদের www.wearetigers.com.bd ওয়েবসাইট ভিজিট করতে হবে।

ভোটের জন্য নির্ধারিত সময়ও ঠিক হয়ে গেছে। সেপ্টেম্বরের মাঝামাঝি থেকে শেষ পর্যন্ত ভোট দেওয়ার সুযোগ থাকছে সাধারণ ক্রিকেটপ্রেমীদের। ভোটপর্ব শেষ হলে ঈদুল আযহার ছুটির পর গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠিত হবে। সেখানে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হবে। পুরস্কার হিসেবে ৫ লাখ টাকার চেক থাকবে বলে সংবাদ মাধ্যমে জানানো হয়েছে।

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০