Sports Bangla

জাবেদ-পুতুল চ্যাম্পিয়ন

জাবেদ-পুতুল চ্যাম্পিয়ন

জাবেদ-পুতুল চ্যাম্পিয়ন
সেপ্টেম্বর ৩০
১৬:১৮ ২০১৪

royal-magnum_bigসিজেকেএস আলহাজ্জ্ব সামশুল আলম স্মৃতি জেলা ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ-২০১৪ এ জাবেদ ও পুতুল যথাক্রমে পুরুষ একক ও মহিলা এককে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করছেন।
আজ সিজেকেএস জিমন্যাশিয়াম হলে অনুষ্ঠিত পুরুষ এককের ফাইনালে সাবেক জাতীয় চ্যাম্পিয়ন জাবেদ ২-০ সেটে আরেক সাবেক জাতীয় জুনিয়র চ্যাম্পিয়ন আসাদ কে, পুরুষ দ্বৈতে জাবেদ-আলম জুটি ২-০ সেটে নুরুল হক-আসাদ জুটিকে, মহিলা এককে পুতুল ২-০ সেটে সাফিয়াকে, মহিলা দ্বৈতে আয়মান-তিশি জুটি ২-১ সেটে তানিয়া-ডালিয়া জুটিকে এবং মিশ্র দ্বৈতে পুতুল-জাবেদ জুটি ২-১ সেটে আয়মান-আসাদ জুটিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
চট্টগ্রাম জেলা প্রশাসক ও সিজেকেএস সভাপতি মেজবাহ উদ্দীন প্রধান অতিথি ও স্পন্সর প্রতিষ্ঠান এস.এ. গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজের চেয়ারম্যান এম শাহাবুদ্দীন আলম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে এ চ্যাম্পিয়নশীপের ফাইনাল খেলা উপভোগ করেন এবং খেলা শেষে বিজয়ী ও বিজিতদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।
Bright-sports-shop_bigপ্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক ও সিজেকেএস সভাপতি মেজবাহ উদ্দীন চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থাকে একটি গতিশীল জেলা ক্রীড়া সংস্থা উল্লেখ করে এ সংস্থার আয়োজিত খেলাধুলা ও ক্রীড়া উন্নয়ন কার্যক্রমের প্রশংসা করেন। তিনি পৃষ্ঠপোষকতার জন্য এস এ গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন এবং ভবিষ্যতেও এ ধরণের পৃষ্ঠপোষকতা অব্যাহত রাখার আহ্বান জানান। তিনি বিজয়ী ও বিজিত খেলোয়াড়দের অভিনন্দন জানান এবং কঠোর অনুশীলনের মাধ্যমে জেলা চ্যাম্পিয়ন থেকে জাতীয় চ্যাম্পিয়ন হওয়ার অনুপ্রেরণা দেন।
বিশেষ অতিথি এম শাহাবুদ্দীন আলম তাঁর বক্তব্যে ভবিষ্যতেও এ ধরণের পৃষ্ঠপোষকতা করার অঙ্গীকার ব্যক্ত করেন। তিনি পৃষ্ঠপোষকতা করর সুযোগ দেয়ার জন্য সিজেকেএস কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।
সিজেকেএস যুগ্ম সম্পাদক ও ব্যাডমিন্টন কমিটির চেয়ারম্যান আমিনুল ইসলামের সভাপতিত্বে ও নির্বাহী সদস্য ও ব্যাডমিন্টন কমিটির সম্পাদক জাহেদুল ইসলামের সঞ্চালনায় পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সিজেকেএস সহ সভাপতি মোজাম্মেল হক, যুগ্ম সম্পাদক শাহজাদা আলম, কোষাধ্যক্ষ শাহাবুদ্দীন মোঃ জাহাঙ্গীর,  নির্বাহী সদস্য আল্লামা মোঃ ইকবাল, মোহাম্মদ ইউসুফ, সৈয়দ আবুল বশর, মশিউর রহমান চৌধুরী, কাউন্সিলর ও ব্যাডমিন্টন কমিটির ভাইস চেয়ারম্যান তানভীর আহমেদ চৌধুরী, যুগ্ম-সম্পাদক মনির হোসেন ভুঁইয়া, দিদারুল আলম দিদার, মোরশেদ খান, কাউন্সিলর ডেরিক র‌্যান্ডলফ, আখতারুজ্জামান, শাহাদাত হোসেন, মাকসুদুর রহমান সহ বিপুল সংখ্যক ক্রীড়ামোদী উপস্থিত ছিলেন।
এ চ্যাম্পিয়নশীপের ম্যাচ রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন নিমশান জাহাঙ্গীর, মোরশেদ আলম ম্যাচ নিয়ন্ত্রক ও আম্পায়ার হিসেবে দায়িত্ব পালন করেন রাশেদ বিন আমিন, এফ কবির, প্রলয়, গিয়াস উদ্দীন বাবর, ফারুক হোসেন ও সীমা।

cjks badminton final

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

নভেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০