Sports Bangla

জাতীয় সাঁতার সমাপ্ত

জাতীয় সাঁতার সমাপ্ত

জাতীয় সাঁতার সমাপ্ত
অক্টোবর ২৩
১৫:৫২ ২০১৪

Zareen Enterprise- sagar mahbub১৫টি জাতীয় রেকর্ড এবং ১টি সাফ রেকর্ড সঙ্গী করে শেষ হয়েছে ২৭তম জাতীয় সাঁতার প্রতিযোগিতা। বৃহস্পতিবার পর্দা নেমেছে এবারের জাতীয় সাঁতারের। গোপালগঞ্জে অনুষ্ঠিত এই আসরে মোট ৩৮ টি ইভেন্টে মধ্যে ১৫ টি ইভেন্টে নতুন জাতীয় রেকর্ড সৃষ্টি হয়েছে। অন্যদিকে, মেয়েদের ৫০মিটার ব্রেস্ট স্ট্রোক ইভেন্টে (হ্যান্ড টাইমিং) সাফ রেকর্ড গড়েছেন বাংলাদেশ নৌবাহিনীর মাহফুজা খাতুন শিলা ।

তিন দিনব্যাপী আসরে মোট ২৬টি স্বর্ণ, ১৩টি রৌপ্য এবং ১৭ টি ব্রোঞ্জ পদক নিয়ে সাঁতারে দলগতভাবে সেরা হয়েছে বাংলাদেশ নৌবাহিনী। বাংলাদেশ সেনাবাহিনী ১৪টি স্বর্ণ, ২৪টি রৌপ্য এবং ১৪টি ব্রোঞ্জ পদক জিতে রানার আপ হয়েছে।

তৃতীয় স্থানে থাকা বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বা বিকেএসপি ৩টি সোনা ও ১টি ব্রোঞ্জ পেয়েছে। এবার হতাশ করেছে চতুর্থ হয়ে আসর শেষ করা বাংলাদেশ আনসার। ৪টি রূপা ও ৭টি ব্রোঞ্জ পেলেও সোনা পায়নি তারা।

পুরুষ বিভাগে বাংলাদেশ নৌবাহিনীর মো. মাহফিজুর রহমান সাগর সর্বোচ্চ পদক (৮টি স্বর্ণ) পেয়ে শ্রেষ্ঠ সাঁতারু এবং মহিলা বিভাগে বাংলাদেশ নৌবাহিনীর সোনিয়া আক্তার টুম্পা সর্বোচ্চ পদক (৭টি স্বর্ণ) পেয়ে শ্রেষ্ঠ সাঁতারু নির্বাচিত হয়েছেন।

ওয়াটার পোলোতে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী এবং রানার আপ হয়েছে বাংলাদেশ নৌবাহিনী।

বৃহস্পতিবার সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার।

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

অক্টোবর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১