Sports Bangla

জমজমাট কুইজ ক্যাম্পেইন

জমজমাট কুইজ ক্যাম্পেইন

জমজমাট কুইজ ক্যাম্পেইন
মার্চ ১২
১৩:৫৭ ২০১৫

Computer villageবন্দরনগরীর স্কুল-কলেজ, স্টেডিয়ামপাড়া, সুপারশপ, করপোরেট প্রতিষ্ঠান, ক্রিকেট একাডেমিসহ সবখানে জমে উঠেছে খেলাধুলাবিষয়ক অনলাইন ‘স্পোর্টসবাংলাডটকম’র বিশ্বকাপ কুইজ ক্যাম্পেইন।

বৃহস্পতিবার থেকে সপ্তাহব্যাপী চলছে এই বিশেষ ক্যাম্পেইন। চট্টগ্রামের ব্রাইট ক্রিকেট একাডেমি, ফুটবল রেফারী সমিতি, আগ্রাবাদ আখতারুজ্জামান সেন্টার, কম্পিউটার ভিলেজ, জুনিয়র ক্রিকেট একাডেমি, চিটাগাং পুলিশ ইন্সটিটিউশান, পিটস্টপ সুপারশপ, আইসক্রিম পার্লার সাবজিরোসহ স্টেডিয়ামপাড়ার খেলার দোকানগুলোতে কুইজ বিতরণ করা হয়। পাশাপাশি ‘স্পোর্টসবাংলাডটকম’র বিভিন্ন তথ্য পাঠকদের সামনে তুলে ধরেন রিপোর্টার সঞ্জয় বাবু এবং ফটোগ্রাফার সত্যজিৎ দত্ত।

Bright quiz camp 1উল্লেখ্য, অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডে চলমান ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষে অনলাইন কুইজসহ বিশেষ এই ক্যাম্পেইন শুরু করে ‘স্পোর্টসবাংলাডটকম’।

চট্টগ্রামের খ্যাতনামা ব্যবসা প্রতিষ্ঠান সানোয়ারা গ্রুপের ‘কোয়ালিটি আইসক্রিম’ আর আম্বিয়া গ্রুপের সৌজন্যে অনুষ্ঠিত হচ্ছে অনলাইনভিত্তিক ‘লাইক এন্ড উইন’ প্রতিযোগিতা।

স্পোর্টসবাংলাডটকম’এ (sportsbangla.com) ক্লিক করলেই পাওয়া যাবে কুইজের লিংক। আর ফেইসবুক ব্যবহারকারীরা স্পোর্টসবাংলাডটকম থেকে ফেইসবুক আইকনে ক্লিক (www.facebook.com/thesportsbangla) করে ওই পেইজের লাইক বাটন প্রেস করে বন্ধুদের আমন্ত্রণ জানালেই লটারির মাধ্যমে প্রতি সপ্তাহে আম্বিয়া গ্রুপের সৌজন্যে বিজয়ীরা পাবেন বিশেষ পুরস্কারসহ সাবজিরো আইসক্রিম পার্লারে কোয়ালিটি আইসক্রিম উপভোগের সুযোগ। আর কুইজে ল্যাপটপ, ট্যাব-মোবাইলসহ আরো আকর্ষণীয় সব পুরস্কারতো রয়েছে। পাশাপাশি খেলাধুলাবিষয়ক লেখালেখিতে আগ্রহীদের জন্যও থাকছে লেখার সুযোগ আর পুরস্কার। ৩ মার্চ মঙ্গলবার এই কার্যক্রমের উদ্বোধন করেন খেলাধুলাবিষয়ক অনলাইন ‘স্পোর্টসবাংলাডটকম’র নির্বাহী সম্পাদক আবুল হাসেম রাজা।

Kwality

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০