Sports Bangla

চ্যাম্পিয়ন্স লিগে ম্যান ইউ

চ্যাম্পিয়ন্স লিগে ম্যান ইউ

চ্যাম্পিয়ন্স লিগে ম্যান ইউ
আগস্ট 27
03:05 2015

Kwality (1)অবশেষে ক্লাবের হয়ে গোল পেলেন রুনি। গত কিছু দিন ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে গোল করতে না পারার হতাশা ভুললেন দারুণ এক হ্যাটট্রিকে। ইংলিশ এই স্ট্রাইকারের অসাধারণ নৈপুণ্যে প্লে-অফের ফিরতি লেগে ক্লাব ব্রুজকে উড়িয়ে দিয়ে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে জায়গা নিশ্চিত করেছে তিনবারের চ্যাম্পিয়নরা। ইউনাইটেডের ৪-০ ব্যবধানের জয়ে অন্য গোলটি করেন আন্দের এররেরা। বেলজিয়ামের ক্লাবটির বিপক্ষে দুই লেগ মিলে ৭-১ ব্যবধানে জিতল লুই ফন খালের দল।

নিজেদের মাঠে প্রথম লেগে ৩-১ গোলে জিতে ইউরোপ সেরার মঞ্চে এক পা দিয়েই রেখেছিল ইউনাইটেড। বাকি কাজটুকু বুধবার রাতে ম্যাচের শুরুতেই সেরে ফেলে তারা। প্রতিপক্ষের মাঠে বিংশ মিনিটে এগিয়ে যায় ইউনাইটেড। রুনির এই গোলটিতে দারুণ অবদান ছিল মেমফিস ডিপাইয়ের। ডাচ এই স্ট্রাইকার বাঁদিক থেকে বল পায়ে দুই জনের বাধা এড়িয়ে কিছুটা আড়াআড়ি দৌড়ে পাস দেন ডি বক্সে থাকা রুনিকে। বল ধরে ১০ গজ দূর থেকে লক্ষ্যভেদ করেন ইউনাইটেডের অধিনায়ক। ক্লাবের হয়ে ১০ ম্যাচ পর গোল পেলেন রুনি।

Milestone-wedding-1-main colorএগিয়ে থেকে দ্বিতীয়ার্ধে খেলতে নামা ইউনাইটেড রুনির নৈপুণ্যে অল্প সময়ের মধ্যে ব্যবধান ৩-০ করে ফেলে। আট মিনিটের ব্যবধানে জোড়া গোল করে হ্যাটট্রিক পূরণ করেন ২৯ বছর বয়সী এই তারকা। ৪৯তম মিনিটে এররেরার বাড়ানো বল ধরে ঠাণ্ডা মাথায় দ্বিতীয় গোলটি করেন রুনি। আর ৫৭তম মিনিটে হুয়ান মাতার পাস থেকে হ্যাটট্রিক পূরণ করেন তিনি।

পাঁচ মিনিট পর স্কোরলাইন ৪-০ করেন এররেরা। এই মৌসুমেই ওল্ড ট্র্যাফোর্ডে যোগ দেওয়া জার্মান মিডফিল্ডার বাস্তিয়ান শোয়াইনস্টাইগারের লম্বা পাস ধরে কিছুটা এগিয়ে গিয়ে গোলরক্ষকে পরাস্ত করেন এই স্প্যানিশ মিডফিল্ডার। গোল করার পরই এররেরাকে তুলে নিয়ে মেক্সিকান স্ট্রাইকার হাভিয়ের এরনান্দেসকে নামান ফন খাল। আক্রমণাত্মক ফুটবল খেলে আরও বড় জয় চেয়েছিলেন তিনি। সেটি সম্ভবও হত, যদি এরনান্দেস পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ না হতেন। ৮১তম মিনিটে এরনান্দেস পেনাল্টি থেকে গোল না পেলেও চ্যাম্পিয়ন্স লিগে ফেরার আনন্দ নিয়েই মাঠ ছাড়ে ইউনাইটেড। ২০১৩-১৪ ইংলিশ প্রিমিয়ার লিগে সপ্তম হওয়ায় গতবার চ্যাম্পিয়ন্স লিগে খেলা হয়নি তাদের।

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২১
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০