Sports Bangla

চট্টগ্রাম নগরীতে গ্রামীণ খেলাধুলা

চট্টগ্রাম নগরীতে গ্রামীণ খেলাধুলা

চট্টগ্রাম নগরীতে গ্রামীণ খেলাধুলা
সেপ্টেম্বর 09
12:53 2014

Kwality- Milestoneগ্রামগঞ্জের বিলুপ্তপ্রায় খেলাধুলা পুনরায় জনপ্রিয় করে তোলার জন্য ঐতিহ্যবাহী খেলাসমূহ আয়োজনের মাধ্যমে খেলাধুলার প্রসার ঘটানো, জনসাধারণের কর্মস্পৃহা বৃদ্ধি এবং পারস্পরিক ভাতৃত্ববোধ সৃষ্টির লক্ষ্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর একান্ত ইচ্ছায় ও আগ্রহে বিভাগীয় পর্যায়ে “গ্রামীণ খেলাধুলা প্রতিযোগিতা ২০১৪” আগামী ১৭ সেপ্টেম্বর চট্টগ্রাম আউটার স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

এ উপলক্ষ্যে আজ বিভাগীয় ক্রীড়া সংস্থার কার্যালয়ে এক সমন্বয় সভা আয়োজন করা হয়েছে। সভায় সভাপতিত্ব করেন মোহা: শফিকুল ইসলাম, ডি.আই.জি চট্টগ্রাম রেঞ্জ, সহ-সভাপতি, চ.বি.ক্রী.স. ও সভাপতি, খেলা পরিচালনা কমিটি। সভায় প্রতিযোগিতা উপলক্ষ্যে গঠিত বিভিন্ন উপ-কমিটির দায়িত্ব বন্টন এবং মাঠ প্রস্তুতিতে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সার্বিক সহযোগিতার বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয়। এসময় সিটি কর্পোরেশনের পক্ষে সকল প্রকার সহযোগিতার আশ্বাস প্রদান করেন প্যানেল মেয়র এবং মাঠ প্রস্তুতি ও সাজ-সজ্জা কমিটির আহ্বায়ক  চৌধুরী হাসান মাহমুদ হাসনী।

সভা শেষে কর্মকর্তাবৃন্দ এম.এ.আজিজ ষ্টেডিয়ামের আউটার ষ্টেডিয়াম মাঠ পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন সংস্থার সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন মো. আলমগীর, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম লেদু, সদস্য নোমান আল মাহমুদ, খেলা পরিচালনা কমিটির সদস্য এ.বি.এম. মাহবুবুল আলম, আবু সৈয়দ মাহমুদ, ডা. তিমির বরন চৌধুরী, মোহাম্মদ শোয়াইব প্রমুখ।

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

মে ২০২১
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১