Sports Bangla

চট্টগ্রামে রোটানার ফ্লাইট চালু

চট্টগ্রামে রোটানার ফ্লাইট চালু

চট্টগ্রামে রোটানার ফ্লাইট চালু
জুলাই ০৩
১১:৩৩ ২০১৫

Explore1সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিভিত্তিক বিমান সংস্থা রোটানা জেট চট্টগ্রামে তাদের ফ্লাইট চালু করেছে গত বৃহস্পতিবার। রাতে আবুধাবি থেকে প্রথম ফ্লাইটটি ৮৯ জন যাত্রী নিয়ে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের পর এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রথমে যাত্রী ও ক্রুদের ফুল দিয়ে স্বাগত জানানোর পর শেষে অতিথিরা কেক কেটে ফ্লাইটের শুভ সূচনা করেন।

রোটানা জেট চট্টগ্রাম অফিসের সেলস ম্যানেজার মো. আবদুল আওয়ালের কোরান তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ম্যানেজার উইং কমান্ডার মো. নূর-ই-আলম। তিনি রোটানা জেট-এর চট্টগ্রাম-আবুধাবি রুটে ফ্লাইট চালু করাকে স্বাগত জানিয়ে যাত্রীসাধারণসহ বিমানসংস্থাটির কার্যক্রমে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

ambiagroupরোটানা জেট-এর বাংলাদেশে জেনারেল সেলস এজেন্ট শেলটেক গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান স্পিডি ইন্টারন্যাশনাল লিমিটেডের ডেপুটি জেনারেল ম্যানেজার (সেলস অ্যান্ড অপারেশন) মেজবাহ উল হকের উপস্থাপনায় এতে বক্তব্য রাখেন স্পিডি ইন্টারন্যাশনাল লিমিটেডের ডিরেক্টর ও সিইও শেখ বশির আহমেদ মামুন ও আবুধাবি থেকে আসা ফ্লাইটটির ক্যাপ্টেন।

রোটানা জেটকে বাজেট এয়ারলাইন্স নয়, বুটিক এয়ারলাইন্স উল্লেখ করে শেখ বশির আহমেদ মামুন রোটানা জেটে ভ্রমণকারীদের স্বাচ্ছন্দ্যময় ভ্রমণের প্রতিশ্রুতি দেন। তিনি জানান, সপ্তাহের রোববার, সোমবার ও বৃহস্পতিবার তিনটি ফ্লাইট পরিচালনা করা হবে।

ফ্লাইটগুলো রাত ৮টায় আবুধাবি থেকে চট্টগ্রাম পৌঁছে আবার রাত ৯টায় আবুধাবির উদ্দেশে চট্টগ্রাম ছেড়ে যাবে। তারা সপ্তাহের শনিবার, মঙ্গলবার ও বৃহস্পতিবার ঢাকা-আবুধাবি রুটেও ফ্লাইট পরিচালনা করছেন বলে জানান তিনি। তিনি আরো জানান বাংলাদেশি যাত্রীরা রোটানা জেট-এর মাধ্যমে আবুধাবি হয়ে দুবাই, দোহা, বাহরাইন, মাস্কাট, বৈরুত, কুয়েত, শ্রীলঙ্কা এবং জিসিসিভুক্ত অন্যান্য দেশগুলোতেও ভ্রমণ করতে পারবেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রোটানা জেট-এর হেড অভ সেলস গীতা রবীন্দ্রনাথ, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের স্টেশন ম্যানেজার বজলুল কবির সোলাইমানী, রোটানা জেট-এর ডিরেক্টর জুনায়েদ হোসেন ও স্টেশন ম্যানেজার রনি চৌধুরী।

Kwality

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

অক্টোবর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১