Sports Bangla

চট্টগ্রামে গ্রামীণ খেলা সম্পন্ন

চট্টগ্রামে গ্রামীণ খেলা সম্পন্ন

চট্টগ্রামে গ্রামীণ খেলা সম্পন্ন
সেপ্টেম্বর ১৭
১৬:৪৫ ২০১৪

royal magnumপল্লী অঞ্চলের বিলুপ্তপ্রায় খেলাধুলা পুনরায় জনপ্রিয় করে তোলার লক্ষ্য নিয়ে চট্টগ্রাম এম.এ.আজিজ ষ্টেডিয়ামস্থ আউটার ষ্টেডিয়াম মাঠে আজ দিনব্যাপী আয়োজিত হল চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ের গ্রামীণ খেলাধুলা প্রতিযোগিতা ২০১৪।
সকালে বেলুন উড়িয়ে প্রতিযোগিতার  শুভ উদ্বোধন করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার ও চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সভাপতি এবং চট্টগ্রাম বিভাগীয় গ্রামীণ খেলাধুলা প্রতিযোগিতা ২০১৪ এর প্রধান পৃষ্ঠপোষক মোহাম্মদ আব্দুল্লাহ্।

এর পর উপস্থিত অতিথিবৃন্দ দলসমূহের মার্চ পাষ্ট ও অভিবাদন গ্রহণ করেন। এসময় বক্তব্য রাখেন ডি.আই.জি চট্টগ্রাম রেঞ্জ; সহ-সভাপতি, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থা এবং অনুষ্ঠানের সভাপতি, গ্রামীণ খেলাধুলা প্রতিযোগিতা ২০১৪ মোহাম্মদ শফিকুল ইসলাম, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবং গ্রামীণ খেলাধুলা প্রতিযোগিতা ২০১৪ এর সদস্য সচিব সিরাজউদ্দিন মো. আলমগীর, এবং চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম লেদু।

প্রতিযোগিতায় কুমিল্লা জেলা মোট ১৯ পয়েন্ট নিয়ে চট্টগ্রাম বিভাগীয় চ্যাম্পিয়ন এবং কক্সবাজার ও চট্টগ্রাম জেলা ১৮ পয়েন্ট নিয়ে যৌথভাবে বিভাগীয় রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করে।

IMGS0977

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

জানুয়ারি ২০২১
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১