Sports Bangla

গেইলের পরিবর্তে স্মিথ

গেইলের পরিবর্তে স্মিথ

গেইলের পরিবর্তে স্মিথ
ডিসেম্বর ০২
০৬:৪৮ ২০১৪

ambiagroupইনজুরির জন্য দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে খেলতে পারবেন না ওয়েস্ট ইন্ডিজের ওপেনার ক্রিস গেইল। তার বদলে দলে অন্তর্ভুক্ত হয়েছেন ডেভন স্মিথ।

২০০৩ সালে অভিষেক হওয়ার পর এখন অবধি ৩৩টি টেস্ট খেলেছেন ৩৩ বছর বয়সী স্মিথ। এ মুহূর্তে দারুণ ছন্দে রয়েছেন স্মিথ। সর্বশেষ প্রথম শ্রেণীর ম্যাচে সেঞ্চুরি পেয়েছেন তিনি। তাই চোট আক্রান্ত গেইলের বিকল্প হিসেবে তাকেই বেছে নিয়েছেন নির্বাচকরা।

সিরিজের আগে মাঠের বাইরে চলে গেছেন ওয়েস্ট ইন্ডিজের দ্বিতীয় গুরুত্বপূর্ণ ক্রিকেটার গেইল। এর আগে ব্যক্তিগত কারণ দেখিয়ে সাইডবেঞ্চে থাকার সিদ্ধান্ত নিয়েছেন ডোয়াইন ব্রাভো। বোর্ডের সঙ্গে দেনা-পাওনা নিয়ে বির্তক হওয়ায় ভারত থেকে সফর বাতিল করে দেশে ফেরার পর দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম সিরিজ খেলতে নামবে ওয়েস্ট ইন্ডিজ। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৩টি টেস্ট, ৫টি ওয়ানডে ও ৩টি টোয়েন্ট২০ ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ।

ওয়েস্ট ইন্ডিজ দল : দিনেশ রামদিন (অধিনায়ক ও উইকেটরক্ষক), সুলেইম্যান বেন, জারমেইন ব্ল্যাকউড, ক্রেইগ ব্রাথওয়েট, শিবনারায়ন চন্দরপল, শেল্ডন কোট্রেল, আসাদ ফুডাডিন, শানন গ্যাব্রিয়েল, জেসন হোল্ডার, লিওন জনসন, কেমার রোচ, মারলন স্যামুয়েলস, ডেভন স্মিথ, জেরোমে টেলর ও চাডউইক ওয়াল্টন।

Kwality-2

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০