Sports Bangla

গাদ্দাফি স্টেডিয়ামে বোমা হামলা

গাদ্দাফি স্টেডিয়ামে বোমা হামলা

গাদ্দাফি স্টেডিয়ামে বোমা হামলা
মে ৩০
০৫:৫০ ২০১৫

Explore1পাকিস্তান ও জিম্বাবুয়ের মধ্যকার সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচ চলাকালীন গাদ্দাফি স্টেডিয়ামের বাইরে আত্মাঘাতী বোমা হামলায় একজন সাব-ইন্সপেক্টরসহ ২ জন নিহত হয়েছেন। সঙ্গে আহত হয়েছে আরও ৬ জন।

হামলার ব্যাপারে পাকিস্তানের জিও নিউজ জানিয়েছে, শুক্রবার রাতে সন্দেহভাজন আত্মাঘাতী বোমা হামলাকারী গাদ্দাফি স্টেডিয়ামের দেওয়ালের কাছে পৌঁছানোর আগেই তাকে থামিয়েছিল পুলিশ। তখনই ওই ব্যক্তি আত্মাঘাতী বোমা হামলার ঘটনাটি ঘটায়। এতে পুলিশের একজন সাব-ইন্সপেক্টরসহ মারা গেছেন ২ জন। আহত হয়েছেন ৬ জন।

এ ব্যাপারে পাকিস্তানের তথ্যমন্ত্রী পারভেজ রশিদ বলেছেন, ‘গাদ্দাফি স্টেডিয়ামের বাইরে আত্মঘাতী হামলায় ২ জন ‍নিহত হয়েছেন। আহত হয়েছেন বেশ কয়েকজন। তবে পুলিশের ব্যাপক তৎপরতায় বড় কোনো অঘটনা ঘটেনি।’

Kwality (1)বোমা হামলার ঘটনা ঘটলেও পাকিস্তান ও জিম্বাবুয়ের ম্যাচে কোনো বিঘ্ন ঘটেনি। খেলায় অতিথি জিম্বাবুয়েকে ৩ উইকেটে হারিয়েছে পাকিস্তান। এর মাধ্যমে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ ২-০ ব্যবধানে জিতে নিয়েছে স্বাগতিকরা।

প্রসঙ্গত, ২০০৯ সালে সফরকারী শ্রীলংকার টিম বাসে সন্ত্রাসী হামলার জের ধরে পাকিস্তান আন্তর্জাতিক ক্রিকেট থেকে নির্বাসিত হয়। দীর্ঘ ৬ বছর পর প্রথম টেস্ট খেলুড়ে দেশ হিসেবে জিম্বাবুয়ে দলকে পাকিস্তান সফরে আনতে সক্ষম হয় দেশটির ক্রিকেট বোর্ড। তবে নতুন করে স্টেডিয়ামে হামলার ঘটনা অন্যান্য দেশগুলোকে পাকিস্তান সফরে  আসার ব্যাপারে নতুন করে দুশ্চিন্তায় ফেলতে পারে।

Ambia 1

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

অক্টোবর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১