Sports Bangla

খেলতে চাননি শোয়েব মালিক!

খেলতে চাননি শোয়েব মালিক!

খেলতে চাননি শোয়েব মালিক!
ডিসেম্বর ১০
০৮:৩৬ ২০১৪

ambiagroupচাকিংয়ের অভিযোগ উঠতে পারে- এমন আশঙ্কা থেকে বিশ্বকাপেই খেলতে চাননি পাকিস্তানের অলরাউন্ডার শোয়েব মালিক। এমন খবরই জানিয়েছে বার্তা সংস্থা পিটিআই।

শোয়েবের বিশ্বকাপে না খেলার জন্য বেশ কয়েকটি কারণ রয়েছে। এর মধ্যে সম্প্রতি বোর্ড কর্মকর্তা ও নির্বাচকদের কাছ থেকে তিনি যে ইঙ্গিত পেয়েছেন, সেটা তাকে বেশ ভাবিয়েছিল। আর নিজের বোলিং অ্যাকশন নিয়েও পুরোপুরি স্বস্তিতে ছিলেন না তিনি। তাই এই প্রতিযোগিতায় না খেলার বিষয়ে সিদ্ধান্ত নিয়েছিলেন শোয়েব।

বিশ্বস্ত সূত্রের বরাত দিয়ে পিটিআই জানিয়েছে, নিজের বোলিং অ্যাকশন নিয়ে কাজ করেছিলেন মালিক। তবে আসন্ন প্রতিযোগিতামূলক বিদেশী টোয়েন্টি২০ লিগের খেলা নিয়ে তিনি চিন্তিত ছিলেন। কারণ ঝুঁকি নিতে চাননি তিনি। কেননা বিশ্বকাপে তার বিরুদ্ধে চাকিংয়ের অভিযোগ উঠলে প্রতিযোগিতায় অংশগ্রহণ তার জন্য অনিশ্চিত হয়ে যাবে।

সাঈদ আজমল ও মোহাম্মদ হাফিজ নিষিদ্ধ হওয়ায় অলরাউন্ডার হিসেবে তার নামই বার বার এসেছে। ওই দু’জনের পরিবর্তে তাকেই দায়িত্ব নিতে হবে। ঘরোয়া লিগেও দারুণ খেলেছেন বিশ্বকাপের প্রাথমিক দলে থাকা এই অফস্পিনার। চলতি বছর প্রথম শ্রেণীর ক্রিকেটে ১৮টি উইকেট পেয়েছেন তিনি। এ জন্য শোয়েবের মধ্যে ভয় থাকলেও তাকে দলে নিতে দ্বিতীয়বার ভাবেননি নির্বাচকরা।
Ambia all

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০