Sports Bangla

ক্রীড়াঙ্গনের পাশেই থাকবেন সবসময়

ক্রীড়াঙ্গনের পাশেই থাকবেন সবসময়

ক্রীড়াঙ্গনের পাশেই থাকবেন সবসময়
মে ২১
০৩:১৯ ২০১৫

Explore1মেয়র নির্বাচিত হলেও নিজেকে ক্রীড়াঙ্গনের সাথে সম্পৃক্ত রাখার ঘোষণা আবারও দিলেন আ জ ম নাছির উদ্দিন। তিনি বলেন, এ নগরীর একজন প্রতিনিধি হিসেবে নগরীকে সুন্দর নগরীতে পরিণত করতে তার সর্বাত্মক চেষ্টা অব্যাহত থাকবে। আগামী চার বছরে এ নগরীকে সত্যিকার সুন্দর নগরীতে পরিণত করার ঘোষণা দেন তিনি। সিটি কর্পোরেশনের নিজস্ব কার্যক্রমের বাইরেও ক্রীড়াঙ্গনের কার্যক্রম যাতে সচল থাকে সেজন্য তার সর্বাত্মক সহযোগিতা অব্যাহত থাকবে। তিনি বলেন, চট্টগ্রামের ক্রীড়াঙ্গনের উন্নয়নের জন্য তিনি অতীতের মত কাজ করে যাবেন।

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেন, সুন্দর পরিচ্ছন্ন নগরী গড়ে তুলতে হলে ক্রীড়াঙ্গনের উন্নয়নের বিকল্প নেই। তিনি তার অবস্থান থেকে চট্টগ্রাম ক্রীড়াঙ্গনের উন্নয়নের জন্য সর্বাত্মক প্রচেষ্টা চালাবেন।

Kwality (1)জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক মেজবাহ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনায় স্বাগত বক্তব্য রাখেন সংবর্ধনা কমিটির আহবায়ক সৈয়দ শাহাবুদ্দিন। শুভেচ্ছা বক্তব্য রাখেন সিজেকেএস নির্বাহী সদস্য আল্লামা মোহাম্মদ ইকবাল, সাবেক সাধারণ সম্পাদক হাফিজুর রহমান, বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন মোহাম্মদ আলমগীর, পুলিশ কমিশনার আব্দুল জলিল মণ্ডল এবং বিভাগীয় কমিশনার মোহাম্মদ আব্দুল্লাহ।

অনুষ্ঠান পরিচালনা করেন সিজেকেএস নির্বাহী সদস্য সৈয়দ আবুল বশর। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিভাগীয় ক্রীড়া সংস্থার সহসভাপতি আলহাজ্ব আলী আব্বাস, জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি এডভোকেট শাহীন আফতাবুর রেজা চৌধুরী, মুহাম্মদ মোজাম্মেল হক, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, শাহজাদা আলম, কোষাধ্যক্ষ শাহাবুদ্দিন মুহাম্মদ জাহাঙ্গীর এবং মেয়র পত্নী শিরিন আক্তার।

অনুষ্ঠানের শুরুতে জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে মেয়রের হাতে ক্রেস্ট তুলে দেওয়া হয়। এছাড়া জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকেও ক্রেস্ট প্রদান করা হয় নতুন মেয়রকে।

Ambia 1

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০