Sports Bangla

ক্যাসিনো-কাণ্ডের ইতি

ক্যাসিনো-কাণ্ডের ইতি

ক্যাসিনো-কাণ্ডের ইতি
মার্চ 03
13:24 2015

royal-magnum_bigমঈন খানের ক্যাসিনো-কাণ্ডের ইতি ঘোষণা্ করে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) চেয়ারম্যান শাহরিয়ার খান তার কাছে আনুষ্ঠানিকভাবে দুঃখ প্রকাশ করেছেন। লাহোরে সংবাদ সম্মেলনে মঙ্গলবার শাহরিয়ার জানান, নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মঈন খাঁনের ক্যাসিনো যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে যে ‘বিতর্ক’ তৈরি হয়েছে সেটির তদন্ত করে পিসিবি ‘বিতর্কিত’ কিছু খুঁজে পায়নি।

পিসিবি চেয়ারম্যান বলেন, ‘সে (মঈন খান) অনুধাবন করতে পেরেছে যে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচের আগের দিন ক্যাসিনোতে যাওয়াটা তার ঠিক হয়নি। তবে সে জানিয়েছিল যে, সেখানে সে শুধু ডিনার করার জন্য গিয়েছে, অন্য কোনো কারণ ছিল না। ডিনারের জন্য ক্যাসিনোকে বেছে নেয়াটাও তার ঠিক হয়নি বলে সে জানিয়েছে। পাশাপাশি সে এই ঘটনার জন্য সবার কাছে ক্ষমাও চেয়েছে। যেহেতু পিসিবির তদন্তে কিছু পাওয়া যায়নি, অতএব বিষয়টি এখানেই শেষ হয়ে গেল।’

৪৩ বছর বয়সী মঈন খানের ভূমিকা নিয়ে যেহেতু পাকিস্তানের মিডিয়া প্রশ্ন তুলেছে সেহেতু আপাতত তাকে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডে মিসবাহদের কাছে পাঠানো হচ্ছে না। তবে পিসিবির প্রধান নির্বাচক হিসেবে পাকিস্তানের সাবেক এই উইকেটরক্ষককে বহাল রাখার সিদ্ধান্ত নিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড।

চলতি বিশ্বকাপে নিজেদের প্রথম দুই ম্যাচে ভারত ও ওয়েস্ট ইন্ডিজের কাছে হেরে খাদের কিনারায় চলে যাওয়া পাকিস্তান নিজেদের তৃতীয় ম্যাচে জিম্বাবুয়েকে ২০ রানে হারিয়েছে।

Ambia 1

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

অক্টোবর ২০২১
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১