Sports Bangla

কোয়ালিটি স্পোর্টস অপরাজিত চ্যাম্পিয়ন

কোয়ালিটি স্পোর্টস অপরাজিত চ্যাম্পিয়ন

কোয়ালিটি স্পোর্টস অপরাজিত চ্যাম্পিয়ন
জানুয়ারি ০২
১৬:০৫ ২০১৫

CJKS Chess Champ-সব বাধা পেরিয়ে চ্যাম্পিয়ন হয়েছে কোয়ালিটি স্পোর্টস ক্লাব । চট্টগ্রামের অন্যতম সেরা এই ক্রীড়াসংগঠনটি সিজেকেএস দাবায় এবার অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে। ফিদে মাস্টার আবদুল মালেকের নেতৃত্বে সকল রাউন্ডে হার না মেনে চ্যাম্পিয়ন হয়েছে।

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এম এইচ চৌধুরী লিঃ এর পৃষ্ঠপোষকতায় এম এ আজিজ স্টেডিয়ামের সিজেকেএস প্যাভিলিয়ন ভবনে অনুষ্ঠিত সিজেকেএস এম এইচ চৌধুরী দাবা লীগে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে চট্টগ্রামের অন্যতম সেরা এই ক্রীড়াসংগঠন কোয়ালিটি স্পোর্টস ক্লাব । পয়েন্ট তালিকায় ২য় স্থান অর্জন করে রানার্স আপ হয় মোহামেডান স্পোর্টিং ক্লাব ব্লুজ এবং ৩য় স্থান অধিকার করে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ ক্রীড়া সমিতি।

২ জানুয়ারি সন্ধ্যায় সিজেকেএস নির্বাহী সদস্য ও দাবা সম্পাদক জাহেদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে পুরষ্কার বিতরণ করেন চট্টগ্রাম জেলা প্রশাসক ও সিজেকেএস সভাপতি মেজবাহ উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ দাবা ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি ও সিজেকেএস সহ-সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ শাহাবুদ্দিন শামীম। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সিজেকেএস দাবা চেয়ারম্যান আমিনুল ইসলাম।

এসময় সিজেকেএস নির্বাহী সদস্য মোহাম্মদ ইউসুফ, অহীদ সিরাজ চৌধুরী স্বপন, অধ্যাপিকা হামিদা চৌধুরী, বাংলাদেশের একমাত্র মহিলা আন্তর্জাতিক ফিদে মাস্টার রানী হামিদ, সিজেকেএস দাবা কমিটির যুগ্ম-সম্পাদক তনিমা পারভিন, রাকিব-উল-ইসলাম সাচ্চু, মোহাম্মদ জয়নাল আবেদীন, কামরুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।

Ambia all

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

এপ্রিল ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০