Sports Bangla

ওয়ানডে সিরিজও পাকিস্তানের

ওয়ানডে সিরিজও পাকিস্তানের

ওয়ানডে সিরিজও পাকিস্তানের
মে ২৯
১৯:৫৮ ২০১৫

ambiagroupটোয়েন্টি২০ সিরিজের পর অতিথি জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজও জিতে নিয়েছে স্বাগতিক পাকিস্তান।

সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে শুক্রবার রাতে জিম্বাবুয়েকে ৬ উইকেটে হারিয়েছে স্বাগতিকরা। ফলে এক ম্যাচ হাতে রেখেই সিরিজ জয় নিশ্চিত করেছে তারা। প্রথম ওয়ানডেতে পাকিস্তান জয় পেয়েছিল ৪১ রানে।

পাকিস্তানের এই জয়ে ব্যাট হাতে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন অধিনায়ক আজহার আলী। প্রথম ওয়ানডেতে ৭৯ রানের ইনিংস খেলা আজহার এদিন ক্যারিয়ারের দ্বিতীয় ওয়ানডে সেঞ্চুরি দেখা পেয়েছেন। ১০৪ বলে ১০২ রানের ইনিংস খেলেছেন তিনি। এ ছাড়া ৪৯ বলে ৫২ রানের হার না মানা উল্লেখযোগ্য ইনিংস খেলেছেন মিডলঅর্ডার ব্যাটসম্যান হারিস সোহাইল। ইনিংসের ১৬ বল বাকি থাকতে ৪ উইকেট হারিয়ে জিম্বাবুয়ের দেওয়া ২৬৯ রানের টার্গেট ছুঁয়েছে পাকিস্তান।

Explore1এর আগে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে দিবারাত্রির ম্যাচটিতে টস হেরে আগে ব্যাটিং করেছে জিম্বাবুয়ে। ওপেনার চামু চিবাবার ৯৯ এবং মিডল অর্ডার ব্যাটসম্যান সিকান্দার রাজার অপরাজিত ১০০ রানের ওপর ভর করে নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৬৮ রান করেছিল জিম্বাবুয়েনরা। আন্তর্জাতিক ওয়ানডেতে রাজার এটি দ্বিতীয় সেঞ্চুরি।

পাকিস্তানের ইয়াশির শাহ ৪০ রানে এবং ওয়াহাব রিয়াজ ৫৫ রানে পান ২টি করে উইকেট। এছাড়া ১টি করে উইকেট নেন মোহাম্মদ হাফিজ, আনোয়ার আলী ও শোয়েব মালিক।

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০