Sports Bangla

ওয়ানডে দলে ইউনিস-উমর গুল

ওয়ানডে দলে ইউনিস-উমর গুল

ওয়ানডে দলে ইউনিস-উমর গুল
ডিসেম্বর ০১
১৪:০৬ ২০১৪

ambiagroupদুই মাস আগে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) এর নির্বাচকরা ইউনিস খানকে ওয়ানডে দল থেকে বাদ দিয়েছিলেন। তবে দুই মাস বাদে পরপর দুটি টেস্ট সিরিজে ‘দুর্দান্ত’ পারফরমেন্স দেখিয়ে দাপটের সঙ্গেই দলে ফিরেছেন পাকিস্তানের টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী এই অধিনায়ক।

নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজের প্রথম দুটি ওয়ানডের জন্য সোমবার দল ঘোষণা করেছে পিসিবি নির্বাচকরা। দলে নেয়া হযেছে ইউনিসকে।

দুই মাস আগে অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে সিরিজের দল থেকে বাদ পড়ে ক্ষেপে গিয়েছিলেন ইউনিস। তবে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে গত পাঁচ টেস্টে চারটি শতকসহ ৭১৭ রান করে নির্বাচকদের সমুচিত জবাব দিয়েই ওয়ানযে স্কোয়াডে জায়গা করে নেন এই পাঠান।

Bright-sports-shop_bigএদিকে চলতে মৌসুমে ওয়ানডেতে দারূণ খেললেও ফাওয়াদ আলমকে দলে নেয়া হয়নি। ইনজুরির কারণে দল থেকে বাদ পড়েছেন শোয়াইব মাকসুদও।
পাকিস্তানের অন্যতম দুই সেরা পেসার ওয়াহাব রিয়াজ ও উমর গুল ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন। ওয়ানডে দলে আরো ফিরেছেন নাসির জামশেদ।

ওয়ানডে সিরিজের আগে আগামী বৃহস্পতিবার ও শুক্রবার দু’টি টি-টোয়েন্টিও খেলবে দল দুটি।

টি-টোয়েন্টি ও প্রথম দুটি ওয়ানডের জন্য পৃথক দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

আগামী ৪ ও ৫ ডিসেম্বর পাকিস্তান ও নিউজিল্যান্ড দুবাইয়ে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। এরপর দল দুটি পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজ খেলবে। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে যথাক্রমে ৮, ১২, ১৪, ১৭ ও ১৯ ডিসেম্বর।

টি-টোয়েন্টির পাকিস্তান দল: শহিদ আফ্রিদি (অধিনায়ক), আহমেদ শেহজাদ, আনোয়ার আলী, মোহাম্মদ হাফিজ, হারিস সোহেল, মোহাম্মদ ইরফান, ওয়াইজ জিয়া, রাজা হাসান, সাদ নাসিম, সরফরাজ আহমেদ, সোহেল তানভির, উমর আকমল, উমর গুল ও উয়াহাব রিয়াজ।

প্রথম দুই ওয়ানডের জন্য পাকিস্তান দল: মিসবাহ-উল-হক (অধিনায়ক), মোহাম্মদ হাফিজ, আহমেদ শেহজাদ, আসাদ সফিক, বিলাওয়াল ভাটি, হারিস সোহেল, মোহাম্মদ ইরফান, নাসির জামশেদ, সরফরাজ আহমেদ, শহিদ আফ্রিদি, সোহেল তানভির, উমর আকমল, উমর গুল, ওয়াহাব রিয়াজ, ইউনুস খান ও জুলফিকর বাবর।

kwality ice cream -1

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

অক্টোবর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১