Sports Bangla

এবার সিনেমায়ও জুটি

এবার সিনেমায়ও জুটি

এবার সিনেমায়ও জুটি
এপ্রিল ৩০
১৪:০৯ ২০১৫

ambia flatএতদিন ক্রিকেট মাঠেই দেখা যেত তাদের। এবার সিনেমায়ও দেখা যাবে বিরাট কোহলি -অানুষ্কা শর্মা জুটিকে! এবার ক্রিকেট ও বলিউড দুনিয়ার দুই অত্যন্ত জনপ্রিয় তারকাকে বড়পর্দাতেও নাকি একসঙ্গে দেখা যাবে। শোনা যাচ্ছে, অনুরাগ কাশ্যপের আপকামিং ছবি ‘বম্বে ভেলভেট’-এ এক ক্রিকেটারের চরিত্রে অভিনয় করেছেন ভারতীয় দলের ডেপুটি।

১৫ মে অানুষ্কা-রণবীর কাপুরের সিনেমা মুক্তি পাচ্ছে পুরো ভারতে। চমক হিসেবে থাকছে বিরাটের অভিনীত কিছু মুহূর্তও। বম্বে ভেলভেটে ক্রিকেটারের ভূমিকায় বিরাট। ওই সিনেমার কিছু দৃশ্যের শুটিং হয়েছিল শ্রীলংকাতেও। ওই সময় অানুষ্কার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বিরাটও। তখনই না কি বিরাট নিজের অভিনীত অংশের শুটিংটা সেরেছেন। একটা সিন করতে ২০টা টেকও লেগেছে তার।

Kwality (1)বিরাটের বলিউড অভিষেক নিয়ে সবাই মুখে কুলুপ এঁটে বসে আছেন। একটি সূত্র বলছে , ‘রণবীর থাকলেও অানুষ্কার সঙ্গে কিছু গুরুত্বপূর্ণ মুহূর্তে দেখা যাবে বিরাটকে। ওর রোলটা ওর জীবন থেকেই নেওয়া। ক্রিকেটারের ভূমিকাতেই দেখা যাবে তাকে।’

টাইমস অফ ইন্ডিয়ার বিচারে দেশের ‘মোস্ট ডিজারেবল ম্যান’-এর পঞ্চাশ জনের তালিকায় এক নম্বরে রয়েছেন বিরাট। তার বিপুল মহিলা ভক্তের কথা ভেবে অনেকেই তাকে সিনেমাতে নামাতে চাইছেন। অভিনেতা থেকে পরিচালক হয়ে যাওয়া আরবাজ খান বলেই দিয়েছেন, ‘ও নিজেকে দারুণভাবে তুলে ধরে। সিনেমার নায়কদের মতো দেখতে নয় হয়তো , কিন্তু দেখতে-শুনতে ভালো। সবচেয়ে বড় ব্যাপার, তার প্রচুর মহিলা ফ্যান।’

খবর যদি সত্যি হয় , বিরাটের এই ‘অভিষেক ’ কেমন হল, তা নিয়ে কিন্তু সারা দেশের তুমুল আগ্রহ থাকবে। আপাতত, অপেক্ষা ১৫ মে পর্যন্ত। ওই দিনই মুক্তি পেতে চলেছে মুম্বাই ভেলভেট।

explore

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

নভেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০