Sports Bangla

উইলিয়ামসনের সেঞ্চুরিতে জয়

উইলিয়ামসনের সেঞ্চুরিতে জয়

উইলিয়ামসনের সেঞ্চুরিতে জয়
জানুয়ারি ২০
০৭:২১ ২০১৫

royal-magnum_bigসাঙ্গাকারা করলেন ৭৬ আর মাহেলা জয়াবর্ধনে খেললেন ৯৪ রানের অনবদ্য এক ইনিংস। তাতেই চতুর্থ ওয়ানডেতে স্বাগতিক নিউজিল্যান্ডের বিপক্ষে লড়াই করার মত পূঁজি সংগ্রহ করে ফেললো শ্রীলংকা। তবে এই সংগ্রহও শেষ পর্যন্ত কাজে দিল না। দুরন্ত ফর্মে থাকা কিউই ব্যাটসম্যান কেন উইলিয়ামসনের সেঞ্চুরিতে ৪ উইকেটে জয় পেলো স্বাগতিক নিউজিল্যান্ড। ১১ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় তারা।

কেন উইলিয়ামসন করেন ১০৭ বলে ১০৩ রান। ৬টি চার আর ১টি ছক্কায় সাজানো ছিল তার ইনিংস। এছাড়া শেষ দিকে লুক রঞ্চি ১৫ বলে অপরাজিত ২২ রান করে কিউইদের সহজ জয় নিশ্চিত করেন। ৪৭ রান করে রানআউট হন কোরি এন্ডারসন। ৪৪ রান করেন এলিয়ট।

নেলসনের সেক্সটন ওভালে টসে জিতে প্রথমে ব্যাট করতে নামে শ্রীলংকা। শুরুতেই করুনারত্নের উইকেট হারিয়ে বিপদে পড়ে লংকানরা। এরপর দিলশান আর সাঙ্গাকারা মিলে ১০২ রানের জুটি গড়ে সে বিপর্যয় সামাল দেন। ৫৭ বলে ৪৪ রান করে ফিরে যান দিলশান।

সাঙ্গাকার আর জয়াবর্ধনে মিলে জুটি গড়েন ৬৭ রানের। এ সময় সাঙ্গাকার এবং এঞ্জেলো ম্যাথিউজ পর পর ফিরে যান। তবে থিরিমান্নেকে নিয়ে ৬৫ রানের জুটি গড়ে মোটামুটি শ্রীলংকাকে নিরাপদ দুরত্বে নিয়ে যান জয়াবর্ধনে। মাত্র ৬ রানের জন্য ক্যারিয়ারের ১৯তম সেঞ্চুরি মিস করেন।

শেষ পর্যন্ত ৩ বল বাকি থাকতেই ২৭৬ রানে অলআউট হয়ে যায় শ্রীলংকা। ৫৯ রানে ৩ উইকেট নেন টিম সাউদি। ২টি করে উইকেট নেন অ্যাডাম মাইলেন এবং মিচেল ম্যাকক্লেগান।

Ambia all-

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

অক্টোবর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১