Sports Bangla

ইস্পাহানী প্রিমিয়ার ক্রিকেট শুরু

ইস্পাহানী প্রিমিয়ার ক্রিকেট শুরু

ইস্পাহানী প্রিমিয়ার ক্রিকেট শুরু
ডিসেম্বর ১৯
১৩:৫৬ ২০১৪

royal-magnum_bigসিজেকেএস-ইস্পাহানী প্রিমিয়ার ক্রিকেট লিগের উদ্বোধনী খেলায় চট্টগ্রাম ব্রাদার্স ইউনিয়ন ৫১ রানের ব্যবধানে শতদল ক্লাবকে পরাজিত করে।

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ১৯ ডিসেম্বর চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিজেকেএস-ইস্পাহানী প্রিমিয়ার ক্রিকেট লিগের শুভ উদ্বোধন করা হয়।

সকালে সিজেকেএস সাধারণ সম্পাদক আ.জ.ম. নাছির উদ্দীন খেলোয়াড়দের উদ্দেশ্যে স্বাগত বক্তব্য প্রদানের পর বেলুন উড়িয়ে এ লিগের শুভ উদ্বোধন করেন।

Bright-cricket-academy-3বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্পন্সর প্রতিষ্ঠান ইস্পাহানী গ্রুপের জেনারেল ম্যানেজার মিনহাজ উদ্দিন আহমেদ।

এ সময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন সিজেকেএস নির্বাহী সদস্য ও ক্রিকেট কমিটির সম্পাদক এ.কে.এম আবদুল হান্নান আকবর, নির্বাহী সদস্য ও ক্রিকেট কমিটির যুগ্ম-সম্পাদক জি.এম.হাসান, কমিটির যুগ্ম-সম্পাদক শওকত হোসেন, সিজেকেএস কাউন্সিলর প্রদীপ ভট্টাচার্য, জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের ভেন্যূ ম্যানেজার ফজলে বারী খান রুবেল প্রমূখ।

এসময় গত ২০১৩ মৌসুমে অনুষ্ঠিত প্রিমিয়ার ক্রিকেট লিগের চ্যাম্পিয়ন ব্রাদার্স ইউনিয়নকে চ্যাম্পিয়ন ট্রফি ও প্রাইজ মানি এবং রানার্স আপ হওয়া এফ.এম.সি স্পোর্টস ক্লাবকে রানার্স আপ ট্রফি ও প্রাইজ মানি প্রদান করা হয়।

Ambia all-

লেখক সম্পর্কে

স্পোর্টসবাংলা ডেস্ক

স্পোর্টসবাংলা ডেস্ক

এই ধরনের আরো লেখা

০ মন্তব্য

এখনো কোনো মন্তব্য আসেনি!

এই মুহূর্তে এখানে কোনো মন্তব্য নেই, আপনি কি একটি মন্তব্য দেবেন?

মন্তব্য লিখুন

মন্তব্য লিখুন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২০
সোমমঙ্গলবুধবৃহস্পতিশুক্রশনিরবি
« আগস্ট  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০